ঢাকাসোমবার , ৮ জানুয়ারি ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

কালিগঞ্জে ডিআইজি গোলাম রউফ খানের পিতার জানাজা সম্পন্ন

নিউজ.
জানুয়ারি ৮, ২০২৪ ১:৪৩ অপরাহ্ণ
Link Copied!

এস,এম গোলাম ফারুক: রাজশাহী সারদা পুলিশ একাডেমির উপ-মহা পুলিশ পরিদর্শক (ডিআইজি) সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলার কৃতি সন্তান গোলাম রউফ খানের পিতা সমশের আলি  খান গত  রোববার রাত সাড়ে নয়টার দিকে বার্ধক্যজনিত কারণে  ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।
মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ১০২ বছর। তিনি কালিগঞ্জ উপজেলার রতনপুর ইউনিয়নের সাতহালিয়া গ্রামের গহর আলি গাজীর ছেলে।  শতবর্ষী এই গর্বিত পিতা মৃত্যকালে ৬ ছেলে ৪ মেয়েসহ বহু গুনগ্রাহী রেখে গেছেন।
সোমবার বাদ জোহর মরহুম সমশের আলির জানাজা শেষে পারিবারিক কবরস্হানে তাঁর দাফন সম্পন্ন হয়েছে। সাতহালিয়া বায়তুন নুর জামে মসজিদ প্রাঙ্গণে বাজারগ্রাম রহিমপুর মাদ্রাসার মোহতামিম মাওলানা ওজিহুর রহমানের ইমামতিতে জানাজায় উপস্হিত ছিলেন সাতক্ষীরা-৪ আসনের সদ্য নির্বাচিত সংসদ সদস্য এস এম আতাউল হক দোলন,সাতক্ষীর পুলিশ সুপার মতিউর রহমান,অতিরিক্ত পুলিশ সুপার সজিব খান, কালিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আমিনুর রহমান আমিন,কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহীন,শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ পুলিশের বিভিন্ন শাখার কর্মকর্তা, কালিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাষ্টার নরিম আলি মুন্শী, রতনপুর ইউপি চেয়ারম্যান আলিম আল রাজী টোকন, সাবেক চেয়ারম্যান আশরাফুল হোসেন খোকন,সাবেক চেয়ারম্যান আলহাজ্ব জি এম সুরত আলী, সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল ওয়াহেদসহ ধর্মপ্রাণ মুসল্লীবৃন্দ উপস্হিত ছিলেন।
এ সময় ডিআইজি গোলাম রউফ খান তাঁর গর্বিত পিতার বর্নাঢ্য জীবনের স্মৃতিচারণ ও মহান মুক্তিযুদ্ধে তাঁর পিতা ও মাতার ভূমিকা আলোচনা করতে গিয়ে আবেগতাড়িত হয়ে পড়েন এবং বলেন, মহান মুক্তিযুদ্ধের সময় এই নদীপথ দিয়ে বিভিন্ন এলাকার মুক্তিযোদ্ধা ও শরনার্থীরা যাতায়াত  এবং আমাদের বাড়িতে অবস্হান করতেন। আমার বয়স তখন সবে তিন চার মাস। তাদের দেখভাল ও খাবারের ব্যবস্হা করতে করতে মা নিজেই কখনো খেতে পারতেন না এবং আমাকে ঠিকমতো বুকের দুধ খাওয়াতে পারতেন না।মা নিজেই বলে গেছেন সে জন্য আমার নাকি অন্য ভাইবোনদের ছাড়া স্বাস্হ খারাপ। এ সময় তিনি  সকলের কাছে তাঁর পিতার রুহের মাগফেরাত কামনা করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।