ঢাকারবিবার , ১১ ফেব্রুয়ারি ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

আশাশুনিতে বিশেষ কম্বিং অপারেশনে ১৫ হাজার টাকার জাল বিনষ্ট

নিউজ.
ফেব্রুয়ারি ১১, ২০২৪ ৩:১৪ অপরাহ্ণ
Link Copied!

বিএম আলাউদ্দীন, আশাশুনি (সাতক্ষীরা): আশাশুনির বিভিন্ন নদ-নদীতে
মৎস্য সম্পদ ধ্বংসকারী বেহুন্দি ও অন্যান্য ক্ষতিকর অবৈধ জাল নির্মূলে বিশেষ কম্বিং অপারেশন ২০২৪ বাস্তবায়নে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে।
রবিবার দিনব্যাপী উপজেলা প্রশাসন ও মৎস্য অধিদপ্তরের বাস্তবায়নে আশাশুনির খোলপেটুয়া নদীতে “বিশেষ কম্বিং অপারেশন” পরিচালনা করেন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা সত্যজিৎ মজুমদার।
এ সময় নদী হতে অবৈধ ১ টি বেহুন্দী জাল এবং ৪ টি মশারী জাল আটক করা হয় যার বাজার মূল্য প্রায় আনুঃ ১৫ হাজার টাকা। আটককৃত জাল দয়ারঘাট স্কুল সংলগ্ন এলাকায় আগুনে পুড়িয়ে বিনষ্ট করা হয়। নৌবাহিনীর কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমান সহ নৌবাহিনীর সদস্যবৃন্দ, মৎস্য দপ্তরের ফিল্ড এসিস্ট্যান্ট উজ্জ্বল অধিকারী, অন্যান্য কর্মচারীবৃন্দ ও এলাকার লোকজনের উপস্থিতিতে সকল কর্মকাণ্ড সম্পাদন করা হয়।
উল্লেখ্য নদীতে বাগদা, হরিণা ও গলদা চিংড়ির রেণু আহরণ করতে এক শ্রেণীর অসাধু ব্যবসায়ীরা অবৈধ নীল নেট ব্যবহার করে বিভিন্ন প্রজাতির মাছের পোনা নিধন করে চলেছে। তাই মৎস্য সম্পদ ধ্বংসকারী বেহুন্দি ও অন্যান্য ক্ষতিকর অবৈধ জাল নির্মূলে বিশেষ কম্বিং অপারেশন পরিচালনা অব্যাহত চালিয়ে যাচ্ছেন উপজেলা মৎস্য অধিদপ্তর।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।