ঢাকাবৃহস্পতিবার , ১৫ ফেব্রুয়ারি ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

ফকিরহাটে ৯৪ কেজি গাঁজা ১৫২০ পিস ইয়াবা ৩৩ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার- ২

নিউজ.
ফেব্রুয়ারি ১৫, ২০২৪ ৭:২৮ পূর্বাহ্ণ
Link Copied!

এ এইচ নান্টু, বাগেরহাট প্রতিনিধি: খুলনা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বিশেষ অভিযান চালিয়ে বিপুল পরিমান মাদকসহ দুই জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে।
আটককৃতরা হচ্ছে মো: ফয়সাল হোসেন (২৩) এবং সোহেল রানা (২৬)। এ সময় তাঁদের কাছ থেকে ৯৪ কেজি গাজা, ১ হাজার ৫২০ পিস ইয়াবা এবং ৩৩ বোতল ফেনসিডিল জব্দ এবং মাদক ব্যবসায় ব্যবহৃত ০২ টি মোটরসাইকেল আটক করে।
বুধবার বিকেল ৫টায় গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, খুলনা এর উপপরিচালক  মোঃ মিজানুর রহমান এর নেতৃত্বে “ক”সার্কেল এর রেইডিং টিমের সদস্যদের নিয়ে বাগেরহাটের ফকিরহাট উপজেলার লখপুর এলাকায় অভিযান চালায়।
এসময়  বিথি বেগম এর মালিকানাধীন বাড়ীর দুইতলার ভাড়াটিয়া আক্তার মিয়ার বাসায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করেন এবং উক্ত আলামত উদ্ধার ও জব্দ করে।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, বিভাগীয় কার্যালয়, খুলনা এর  অতিরিক্ত পরিচালক মো: আহসানুর রহমান অভিযানটি সার্বিকভাবে তত্ত্বাবধান করেন। আসামীদের জিজ্ঞাসাবাদে জানায় উক্ত বাড়ীর ভাড়াটিয়া আক্তার মিয়ার পৃষ্ঠপোষকতায় দীর্ঘদিন ধরে তারা মাদক ব্যবসা চালিয়ে আসছিল।
‘ ক’ সার্কেলের উপ পরিদশর্ক মো: রাকিবুল ইসলাম রাসেল বাদী হয়ে আসামীদের নামে ফকিরহাট থানায় একটি মাদক মামলা দায়ের করেছেন।
বিষয়টি নিশ্চিত করেন ফকিরহাট মডেল থানার অফিসার ইনচার্জ আশরাফুল আলম।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।