ঢাকাবুধবার , ২৮ ফেব্রুয়ারি ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

মোল্লাহাটে ডিবির অভিযানে ২ বস্তা গাঁজাসহ দুই কারবারি গ্রেফতার

নিউজ.
ফেব্রুয়ারি ২৮, ২০২৪ ৫:৩৬ অপরাহ্ণ
Link Copied!

এ এইচ নান্টু, বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের মোল্লাহাট উপজেলায় ৪০ কেজি গাঁজাসহ আবুল হোসেন (৩২) ও সাইফুল ইসলাম (৩০) নামে দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে বাগেরহাট জেলা গোয়েন্দা পুলিশ।
বুধবার (২৮ফেব্রুয়ারি) সকাল সাড়ে আটটার দিকে মোল্লাহাট থানা এলাকার মেসার্স সাগর ফিলিং স্টেশনের পূর্বপাশে একটি পিকআপে তল্লাশি চালিয়ে গাঁজা উদ্ধার ও দুই জনকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন- চট্টগ্রাম জেলার ভোজপুর উপজেলার করিবাগান গ্রামের আবুল হোসেন (৩২) এবং চট্টগ্রাম জেলার ভোজপুর উপজেলার উদিয়া পাথর গ্রামের সাইফুল ইসলাম ।
বাগেরহাট জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক স্বপন কুমার রায় জানান, গোয়েন্দা পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে জেলার মোল্লাহাট উপজেলার মেসার্স সাগর ফিলিং ষ্টেশনের পাশে গোপালগঞ্জ টু খুলনা মহাসড়কে পিকআপ তল্লাশি করে ৪০ কেজি গাঁজাসহ  আবুল হোসেন ও সাইফুল ইসলাম নামের দুই জনকে গ্রেপ্তার করে।
তিনি আরও জানান, আটক আবুল হোসেন ও সাইফুল ইসলাম দীর্ঘদিন যাবত জেলার বিভিন্ন থানা এলাকায় গাঁজা বিক্রি করে আসছিল। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।