ঢাকাবুধবার , ১৩ মার্চ ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

কালিগঞ্জে ৯ টি চোরাই মোটরসাইকেল ও বিপুল পরিমাণ মালামালসহ ভাংড়ি ব্যবসায়ী আটক

নিউজ.
মার্চ ১৩, ২০২৪ ৩:০৮ অপরাহ্ণ
Link Copied!

নিয়াজ কওছার তুহিন: ভাংড়ি ব্যবসার অন্তরালে দীর্ঘদিন ধরে পুরাতন মালামালের পাশাপাশি চোরাই মোটরসাইকেল, সেচ পাম্পসহ বিভিন্ন মালামাল ক্রয় ও বিক্রয়ের অভিযোগে শেখ আফসার আলী (৫২) নামে এক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এসময় জব্দ করা হয়েছে ৯ টি চোরাই মোটরসাইকেল, পুরাতন মোটরসাইকেলের ১১টি তেল ট্যাংকি, মোটরসাইকেলের ৩টি চ্যাসিস, মোটরসাইকেলের ৭ টি ইঞ্জিন, ৪ টি কেসিং, ২টি মোটরের ইঞ্জিন ও ৯ টি সেচ পাম্প।
আটক আফসার আলী উপজেলার পূর্ব মৌতলা এলাকার মরহুম শেখ সবেদ আলীর ছেলে ও মৌতলা বাসস্ট্যান্ডে অবস্থিত জনপ্রিয় মেশিনারিজ নামক দোকানের স্বত্বাধিকারী।
থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (১২ মার্চ) বিকেল ৪ টার দিকে মৌতলা বাসস্ট্যান্ডে অবস্থিত জনপ্রিয় মেশিনারিজ নামক একটি দোকানে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহিন এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) প্রদীপ কুমার সানা ও পুলিশ সদস্যরা অভিযান পরিচালনা করেন। ওই ব্যবসা প্রতিষ্ঠান থেকে ৯টি চোরাই মোটরসাইকেল ও বিভিন্ন চোরাই মালামালসহ ব্যবসায়ী শেখ আফসার আলীকে আটক করা হয়। এ ঘটনায় উপপরিদর্শক সুখদেব বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন (মামলা নং-৬)।
ঘটনার সত্যতা নিশ্চিত করে থানার অফিসার ইনচার্জ মো: শাহিন বলেন, আটক আফসার আলী দীর্ঘদিন যাবত পুরাতন ভাংড়ি মালামাল ক্রয়-বিক্রয়ের পাশাপাশি উপজেলার বিভিন্ন চোরদের গডফাদারের ভূমিকায় ছিলেন। এর আগেও চোরাই মালামালসহ তাকে আটক করা হয়েছিল। আফসার আলীর বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।