ঢাকাবুধবার , ২০ মার্চ ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

ফকিরহাটে ইয়াবা ট‍্যাবলেটসহ ২ কারবারি আটক

নিউজ.
মার্চ ২০, ২০২৪ ২:০৬ অপরাহ্ণ
Link Copied!

এ এইচ নান্টু, বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের ফকিরহাট মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে ৫০পিস ইয়াবা ট্যাবলেট সহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে।
গ্রেপ্তারকৃত মাদক কারবারিরা হলো, বাগেরহাট জেলার রামপাল উপজেলার পার গোবিন্দপুর গ্রামের মো: আজিম হাওলাদারের ছেলে মোঃ. নাজমুল হাসান (২৭) এবং ফকিরহাটের ব্রাহ্মনরাকদিয়া গ্রামের শেখ শরিফুল ইসলাম (৩৮)।
পুলিশ জানায়, মঙ্গলবার (১৯ মার্চ) রাত ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) অনুপ রায়, এএসআই মোঃ. শামীম হোসেন সহ পুলিশের একটি দল ফকিরহাট ইউনিয়নের সিংগাতী এলাকায় অভিযান চালিয়ে দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করে। এসময় তাদেরকে শরীর তল্লাশি করে ৫০পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
ফকিরহাট মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ. আশরাফুল আলম বলেন, ইয়াবাসহ ওই দুই মাদক কারবারির বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলা করা হয়েছে। বুধবার সকালে তাদেরকে বাগেরহাট বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।