ঢাকাশুক্রবার , ২২ মার্চ ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

রামপালে সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্টভুক্ত ৩ আসামি গ্রেফতার 

নিউজ.
মার্চ ২২, ২০২৪ ২:৫৯ অপরাহ্ণ
Link Copied!

এ এইচ নান্টু, বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের রামপালে সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্টভূক্ত তিন জন আসামি গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২১ মার্চ) রাতে রামপাল থানার এএসআই বুলবুল কুমার অধিকারী সঙ্গীয় ফোর্সসহ উপজেলার শরাফপুর এলাকা থেকে দুইজনকে ও বুধবার (২০ মার্চ) রাতে ঢাকার বসিলা থেকে একজনকে আটক করেছেন। আটককৃতরা হলেন, উপজেলার শরাফপুর গ্রামের সৈয়াদ আবু হাসানের ছেলে সৈয়দ রণি (৩৫) ও সৈয়দ রকি (৩০)। অপর জন কুমলাই গ্রামের আহমদ আলীর ছেলে ৩ মাসের সাজাপ্রাপ্ত আসামি লোকমান শেখ (৫০)। আটককৃত তিন আসামীকে শুক্রবার (২২ মার্চ) বেলে ১১ টায় বাগেরহাটের আদালতে প্রেরন করা হয়েছে।

এ বিষয়ে রামপাল থানার ওসি সোমেন দাশ এর কাছে জানতে চাইলে তিনি ৩ জন আসামি গ্রেফতার ও আদালতে প্রেরনের বিষয়টি নিশ্চিত করেছেন।#[contact-form][contact-field label=”Name” type=”name” required=”true” /][contact-field label=”Email” type=”email” required=”true” /][contact-field label=”Website” type=”url” /][contact-field label=”Message” type=”textarea” /][/contact-form]

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।