ঢাকাবুধবার , ৩ এপ্রিল ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

আশাশুনিতে পুলিশ ও র‍্যাবের অভিযানে মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি গ্রেফতার

নিউজ.
এপ্রিল ৩, ২০২৪ ১২:২৫ অপরাহ্ণ
Link Copied!

বিএম আলাউদ্দীন, আশাশুনি (সাতক্ষীরা): আশাশুনিতে পুলিশ ও র‍্যাবের যৌথ অভিযানে মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামিকে গ্রেফতার করা হয়েছে। আশাশুনি থানার অফিসার ইনচার্জ বিশ্বজিৎ কুমার জানান, নারী ও শিশু ২২৯/০২ নং মামলার আসামি উপজেলার প্রতাপনগর ইউনিয়নের কল্যাণপুর গ্রামের মৃত দাউদ আলী মিস্ত্রীর ছেলে মোঃ আরশাদ আলী মিস্ত্রি (৬০)কে গ্রেফতার করা হয়। তিনি এ প্রতিবেদককে জানান, মৃত্যুদন্ড প্রাপ্ত গ্রেফতারি পরোয়ান আসামি দীর্ঘদিন যাবত পলাতক ছিল। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বিকাল ৪টার দিকে খুলনার দিঘলিয়া থানা এলাকা থেকে র‍্যার ৬ এর সহযোগিতা এস আই আব্দুর রহিম সঙ্গীয় ফোর্স নিয়ে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। বুধবার সকালে গ্রেফতারকৃত আসামিকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

আশাশুনিতে  বিশ্ব অটিজম সচেতনতা দিবস পালন
আশাশুনিতে ১৭তম বিশ্ব অটিজম সচেতনতা দিবস-২০২৪ উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বেলা১১ টায় উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা কার্যালয় আয়োজন করেন। উপজেলায় কর্মরত নিবন্ধিত স্বেচ্ছাসেবী সংগঠন – উন্নয়ন, আইডিয়াল, উন্নয়ন প্রচেষ্টা ও বারসিক সংস্থার সহযোগিতায় উপজেলা পরিষদ হল রুমে আলোচনা সভায় সভাপতিত্ব করেন, উপজেলা নিবার্হী অফিসার রনি আলম নূর। এসময় উপজেলা ভাইস চেয়ারম্যান অসীম বরন চক্রবর্তী, উপজেলা সমাজসেবা কর্মকর্তা রফিকুল ইসলাম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার  হান্নান সরদার, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সাইদুল ইসলাম, উপজেলা একাডেমী সুপারভাইজার  হাসানুজ্জামান। এছাড়া স্বেচ্ছাসেবী সংগঠন আইডিয়াল এর চাইল্ড এমপাওয়ারমেন্ট প্রোগ্রাম প্রকল্পের সুপারভাইজার সুব্রত বাছাড়, উন্নয়ন পিপিইপিপিইইউ প্রকল্পের টেকনিক্যাল অফিসার সমন্বয়কারী সাইদুর রহমান, উন্নয়ন প্রচেষ্টার পিপিইপিপিইইউ প্রকল্পের টেকনিক্যাল অফিসার  মোস্তাফিজুর রহমান, বারসিক সংস্থার জেলা সমন্বয়কারী মাছুম বিল্লাহ সহ অটিজম শিশু ও তাদের অভিভাবক বৃন্দ উপস্থিত ছিলেন। সবশেষে উপজেলা সমাজসেবা কার্যালয় থেকে ভিক্ষুক নিরসনে একজন ভিক্ষুককে স্বাবলম্বী করার লক্ষ্যে বিনামূল্যে ১টি ভ্যান বিতরণ করা হয় এবং বিভিন্ন রোগের চিকিৎসার জন্য (এককালীন ব্যক্তিক অনুদান) ৪৮ জনকে ১,২৮,০০০ টাকার চেক বিতরণ করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।