ঢাকাসোমবার , ৮ এপ্রিল ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

মোল্লাহাটে হাত-পা মুখ বেঁধে শিশু আহসানকে হত্যা, গ্রেফতার- ২

নিউজ.
এপ্রিল ৮, ২০২৪ ৫:১৮ অপরাহ্ণ
Link Copied!

এ এইচ নান্টু, বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের মোল্লাহাট উপজেলার চরকচুরিয়া গ্রামে সার্জিক‍্যাল টেপ পেঁচিয়ে হাত-পা ও মুখ বেঁধে শিশু আহসান বিশ্বাসকে (৫) হত্যার ঘটনায় দুই জনকে  আটক করেছে পুলিশ।
আটককৃতরা হলো,  মো. আকবর শেখ (২৩) ও ‍হিজবুল্লাহ শেখ (২৪)।
বাগেরহাটের পুলিশ সুপার আবুল হাসনাত খান   সোমবার (৮ এপ্রিল) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে জানান,
রোবিবার (৭ এপ্রিল) রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে দুইজন আসামি কে গ্রেফতার করা হয়। গ্রেফতার আকবর শেখ মোল্লাহাটের কচুড়িয়া গ্রামের আসাদ শেখের ছেলে এবং হিজবুল্লাহ একই গ্রামের আফজাল শেখের ছেলে।
তিনি আরো জানান, পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার আকবর শেখ জানিয়েছে যে শিশু আহসানের পরিবারের সঙ্গে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। ওই বিরোধের জেরে পরিকল্পিতভাবে শিশু আহসানকে নির্মমভাবে হত্যা করা হয়। এ ঘটনায় শিশুটির পিতা মো. কামরুজ্জামান বিশ্বাস বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। এ ঘটনার সঙ্গে আর কেউ জড়িত আছে কিনা – সে বিষয়ে আমাদের তদন্ত অব্যাহত রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।