ঢাকারবিবার , ১৭ সেপ্টেম্বর ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

সুনামগঞ্জে সাড়ে ৬ লক্ষাধিক টাকার ভারতীয় বিড়িসহ চোরাকারবারি আটক

নিউজ.
সেপ্টেম্বর ১৭, ২০২৩ ৯:৩৭ পূর্বাহ্ণ
Link Copied!

এম রেজা টুনু, সুনামগঞ্জ: সুনামগঞ্জ জেলা গোয়েন্দা শাখার এসআই মোঃ মাসুদ রানা বিশ্বাস ও এএসআই মোঃ এরশাদ আলী গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্সের সহায়তায় অভিযান পরিচালনা করে ৩ লক্ষ ৩৬ হাজার শলাকা ভারতীয় শেখ নাসির উদ্দিন বিড়িসহ ১জন চোরাকারবারিকে গ্রেফতার করেন। আজ রবিবার (১৭ সেপ্টেম্বর ২০২৩ খ্রি.) সকাল সাড়ে ছয়টায় সুনামগঞ্জ সদর থানাধীন গৌরারং ইউনিয়নের অন্তর্গত জিরাগ নদীর ব্রিজ সংলগ্ন পাকা রাস্তার উপর এই অভিযান পরিচালনা করা হয়েছে। এ সময় মোঃ উকিল মিয়া (৩৫), পিতা-মৃত আব্দুস সুবহান, সাং-নলুয়ারপাড়, থানা-সুনামগঞ্জ সদর, জেলা-সুনামগঞ্জ নামক একজন চোরাকারবারিকে আটক করা হয়েছে। আটককৃত আসামির হেফাজতে থাকা ৮ বস্তায় সর্বমোট ৩ লক্ষ ৩৬ হাজার শলাকা ভারতীয় আমদানি নিষিদ্ধ শেখ নাসির উদ্দিন বিড়ি উদ্ধারপূর্বক জব্দ করা হয়েছে।

উদ্ধারকৃত ভারতীয় বিড়ির আনুমানিক মূল্য ৬ লক্ষ ৭২ হাজার টাকা। উক্ত বিষয় গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে সুানমগঞ্জ সদর মডেল থানায় বিশেষ ক্ষমতা আইনে নিয়মিত মামলা রুজুপূর্বক আসামিকে বিজ্ঞ আদালতে প্রেরণের প্রস্তুতি গ্রহণ করা হচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।