ঢাকাসোমবার , ২৩ অক্টোবর ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

সুনামগঞ্জ পৌরসভার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শনে পুলিশ সুপার এহ্সান শাহ্

নিউজ.
অক্টোবর ২৩, ২০২৩ ১০:৪৪ পূর্বাহ্ণ
Link Copied!

এম রেজা টুনু, সুনামগঞ্জ: শারদীয় দুর্গোৎসবের আজ তৃতীয় দিনে মহাঅষ্টমী উপলক্ষ্যে সুনামগঞ্জ পৌরসভাধীন বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেন পুলিশ সুপার মোহাম্মদ এহ্সান শাহ্। গতকাল রবিবার (২২ অক্টোবর ২০২৩ খ্রি.) সন্ধ্যা থেকে পুলিশ সুপার সুনামগঞ্জ পৌরসভা এলাকার রামকৃষ্ণ মিশন পুজামণ্ডপ, জগন্নাথবাড়ি পুজামন্দির, ষোলঘর পুজামণ্ডপসহ একাধিক পুজামন্দির পরিদর্শন করেন। এ সময় তিনি পূজামণ্ডপ কমিটির সদস্যসহ মণ্ডপে আগত ব্যক্তিদের শুভেচ্ছা জানান এবং কুশল বিনিময় করেন। পুলিশ সুপার পূজামণ্ডপের সার্বিক নিরাপত্তা ও আইন-শৃংখলা সংক্রান্তে খোঁজখবর নেন। পূজামণ্ডপে ডিউটিরত পুলিশ, আনসার ও গ্রাম পুলিশ সদস্যদের পূজামণ্ডপ এলাকায় সর্বোচ্চ সতর্কতার সাথে ডিডটি পালন করার জন্য বলেন তিনি। পুলিশ সুপার প্রতিটি পূজামণ্ডপ পরিদর্শনের সময় মণ্ডপ কমিটির সদস্যদের হাতে জেলা পুলিশের পক্ষ থেকে শুভেচ্ছা উপহার স্বরূপ ফলের ঝুড়ি তুলে দেন।

পূজামণ্ডপ পরিদর্শনের সময়  আরো ও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আবু সাঈদ, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) জাকির হোসাইন, অফিসার ইনচার্জ (সদর থানা) মোঃ ইখতিয়ার উদ্দিন চৌধুরী ও জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার সদস্যগণসহ জেলা পূজা উদযাপন পরিষদ কমিটির নেতৃবৃন্দ ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।