ঢাকাশুক্রবার , ৫ জানুয়ারি ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

সুনামগঞ্জে জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে পুলিশের ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত

নিউজ.
জানুয়ারি ৫, ২০২৪ ৯:০৬ পূর্বাহ্ণ
Link Copied!

এম রেজা টুনু, সুনামগঞ্জ: আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচন-২০২৪ উপলক্ষ্যে সুনামগঞ্জ জেলায় নির্বাচনী দায়িত্বে নিয়োজিত অফিসার ও ফোর্সদের ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার ৫ জানুয়ারি ২০২৪ খ্রি. সকাল ১০টায় পুলিশ লাইন্স মাঠে জেলা পুলিশের আয়োজনে এই ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়। বিফ্রিং প্যারেডে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার (অতিরিক্তি ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত) মোহাম্মদ এহ্সান শাহ্।
প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার নির্বাচন ডিউটিতে নিয়োজিত অফিসার ফোর্সদের দায়িত্ব-কর্তব্য সম্পর্কে গুরুত্বপূর্ণ দিকনিদের্শনা প্রদান করেন। নির্বাচনী ব্রিফিং প্যারেডে জেলা পুলিশের সকল উর্ধ্বতন কর্মকর্তা, জেলা আনসার কমান্ডার, সকল থানার অফিসার ইনচার্জসহ পুলিশের বিভিন্ন ইউনিটের সকল পদমর্যাদার অফিসার-ফোর্স ও আনসার সদস্যগণ উপস্থিত ছিলেন। সুনামগঞ্জ জেলায় আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে ৭০০টি কেন্দ্রে ভোট গ্রহণ কার্যক্রম অনুষ্ঠিত হবে। নির্বাচন কার্যক্রম অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষভাবে সম্পন্ন করার লক্ষ্যে সুনামগঞ্জ জেলা পুলিশ ব্যাপক নিরাপত্তা পরিকল্পনা গ্রহণ করেছে। প্রত্যেকটি ভোটকেন্দ্রে পুলিশ ও আনসার সদস্যরা নিরাপত্তা ডিউটিতে নিয়োজিত থাকবেন। তাছাড়া জরুরি প্রয়োজনে মোবাইল টিম ও স্ট্রাইকিং টিম সার্বক্ষণিক ভোট কেন্দ্রের নিরাপত্তায় নিয়োজিত থাকবেন। সাদা পোষাকে জেলা বিশেষ শাখা প্রতিটি কেন্দ্রের সাথে যোগাযোগ রক্ষা করবেন। ভোট কেন্দ্রের আইন-শৃঙ্খলা পর্যবেক্ষণে সার্বক্ষণিক বিজ্ঞ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ উপস্থিত থাকবেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।