ঢাকাশনিবার , ১৬ মার্চ ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

কালিগঞ্জের হাড়দ্দাহ জামে মসজিদে এমপি দোলন এর ইফতার ও মতবিনিময়

নিউজ.
মার্চ ১৬, ২০২৪ ২:৩২ অপরাহ্ণ
Link Copied!

নিয়াজ কওছার তুহিন: সাতক্ষীরার কালিগঞ্জের মথুরেশপুর ইউনিয়নের হাড়দ্দাহ জামে মসজিদে মুসুল্লীদের ইফতার ও মতবিনিময় করলেন সাতক্ষীরা-৪ আসনের এমপি এসএম আতাউল হক দোলন। শনিবার (৫ রমজান) মাগরিবের নামাজের পর মথুরেশপুর ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাকিমের সভাপতিত্বে মতবিনিময় সভায় এমপি এসএম আতাউল হক দোলন বলেন, আমি নির্বাচনের পূর্বে কথা দিয়েছিলাম কালিগঞ্জ ও শ্যামনগর এলাকায় উন্নয়নের ক্ষেত্রে আমার দু’টি চোখ সমান দৃষ্টিতে দেখবে। নির্বাচিত হওয়ার পর আমি ১ কোটি টাকার উন্নয়ন বরাদ্দ পেয়ে দু’টি উপজেলার ২০ টি ইউনিয়নে ৫ লাখ টাকা হারে বরাদ্দ দিয়েছি। ইতোমধ্যে মথুরেশপুর ইউনিয়নে কামারগাঁতি ছোট মিয়া (র.) পীর সাহেবের মাজারশরীফ সংস্কারের জন্য ৫ লাখ টাকা দিয়েছি। তিনি আরও বলেন, এক একটি ইউনিয়নের একেক রকম সমস্যা রয়েছে। ঈদের পরপরই প্রতিটি ইউনিয়নে সূধীজনের সাথে মতবিনিময় করে সেই এলাকার সমস্যা চিহিৃত করে সে অনুযায়ী উন্নয়নমূলক কাজ করবো। এলাকাবাসীর দাবি অনুযায়ী তিনি সীমান্ত নদীর বেড়িবাঁধ সংস্কার, সাইক্লোন শেল্টার নির্মাণ ও সড়ক সংস্কারসহ বিভিন্ন দাবি পূরণে উদ্যোগ নেবেন বলে আশ^স্ত করেন এবং হাড়দ্দাহ মসজিদের দো’তলার ছাদ ঢালাইয়ের জন্য তাৎক্ষণিকভাবে দুইলক্ষ টাকা প্রদানের ঘোষণা দেন।

এ সময় মসজিদের বিপুল সংখ্যক মুসুল্লীর পাশাপাশি উপস্থিত ছিলেন শ্যামনগরের রমজাননগর ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল মামুন, শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সহকারী অধ্যাপক মোশারাফ হোসেন, শিক্ষা বিষয়ক সম্পাদক শেখ নুরুজ্জামান টুটুল, মৎস্যজীবী লীগের সভাপতি রফিকুল ইসলাম. কালিগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ নাজমুল ইসলাম, কালিগঞ্জ রিপোর্টার্স ক্লাবের সভাপতি সহকারী অধ্যাপক নিয়াজ কওছার তুহিন, সদস্য মাসুদ পারভেজ ক্যাপ্টেন, শ্যামনগর আতরজান মহিলা মহাবিদ্যালয়ের সহকারী অধ্যাপক খান শাহরিয়ার রিপন, সাংবাদিক বাবলা আহমেদ, শেখ শরিফুল ইসলাম, ফরিদুল কবির, মথুরেশপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোখলেছুর রহমান মুকুল, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনোর, জাতীয় শ্রমিক লীগ কালিগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক আব্দুস সবুর, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মহিবুল্যাহ রনি প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।