ঢাকাবুধবার , ১৯ জুলাই ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

আশাশুনিতে সেফটি ট্যাংকিতে পড়ে দুইজনের রহস্যজনক মৃত্যু

নিউজ.
জুলাই ১৯, ২০২৩ ৩:১৯ অপরাহ্ণ
Link Copied!

আশাশুনি (সাতক্ষীরা) প্রতিনিধি: আশাশুনিতে সেফটি ট্যাংকের মধ্যে আটকা পড়ে দুজনের রহস্যজনক মৃত্যু হয়েছে। বুধবার বিকাল ৩টার দিকে কুল্যা ইউনিয়নের মহিষাডাঙ্গা গ্রামে এ দুর্ঘটনা ঘটে। মৃত ব্যক্তিরা হলেন মহিষাডাঙ্গা গ্রামের নিমাই সরকারের পুত্র মিলন সরকার (২২) ও একই গ্রামের বসুদেব বিশ্বাসের পুত্র আশুতোষ বিশ্বাস (৪৫)। এঘটনায় স্থানীয়রা জানান, মিলন সরকার ঐ বাড়িতে রাজমিস্ত্রীর জোগাড়ের কাজ করতেন। সেখানে প্রায় ১০ দিন আগে একটি সেফটি ট্যাংকির ছাঁদ ঢালাই করা হয়। মিলন সরকার ঘটনার সময় সেফটি ট্যাংকির ঢাকনা খুলে ভেতরে ঢালাই এর বাঁশ ও খুঁটি খুলছিলেন। এমন সময় তার ডাকচিৎকারে আশুতোষ বিশ্বাস ঘটনাস্থলে ছুটে আসেন। তিনি তাকে উদ্ধার করতে সেফটি ট্যাংকির ভেতরে প্রবেশ করে। একপর্যায়ে তিনিও উল্লেখিত ব্যক্তিদের দেখে চেঁচামেচি শুরু করে। আশপাশের লোকজন এসে তাদেরকে উদ্ধার করে ফায়ার সার্ভিসকে ঘবর দেয়। তারা এসে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। কিন্তু কর্তব্যরত ডাক্তার তাদেরকে মৃত্যু ঘোষণা করেন। উল্লেখ্য ঢালাইয়ের পর দীর্ঘ সময় সেফটি ট্যাংকির মুখ বন্ধ থাকার কারণে ভিতরে অক্সিজেন প্রবেশ করতে পারিনি যে কারণে এমন দুর্ঘটনা ঘটেছে বলে তারা জানান। এব্যাপারে আশাশুনি থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং দুই জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

 

আশাশুনিতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ

শেখ হাসিনার উপহার ১০টি বাইসাইকেল আশাশুনিতে ক্ষুদ্র নৃ-গোষ্টি শিক্ষার্থীদের মাঝে বিতরণ করা হয়েছে। বুধবার সকাল সাড়ে ১১ টায় উপজেলা পরিষদ চত্তরে, উপজেলা প্রশাসনের আয়োজনে ক্ষুদ্র নৃ-গোষ্টির শিক্ষার্থীদের মাঝে এ বাইসাইকেল বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ রনি আলম নূর। বাইসাইকেল বিতরণ কালে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার শিক্ষা ব্যবস্থাকে বিশ্বমানের করতে এবং সুশিক্ষায় শিক্ষিত করে বিশ্বমানের নাগরিক হিসেবে গড়ে তোলার প্রত্যাশায় ও লেখাপড়ার মান উন্নয়ন করতে সবাইকে নিয়মিত স্কুলে যাওয়ার জন্য আহŸান জানান। এ সময় কেন্দ্রীয় মৎস্যজীবী সমিতির মহাসচিব রফিকুল ইসলাম মোল্যা, উপজেলা একাডেমি সুপারভাইজার হাসানুজ্জামান হাসান, পল্লী সঞ্চয় ব্যাংকের ম্যানেজার প্রদীপ, উপজেলা মৎস্যজীবী সমিতির সাধারণ সম্পাদক মোঃ নাসির উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

 

আশাশুনির প্রতাপনগরে মুজিববর্ষের গৃহনির্মাণ কাজ পরিদর্শন করলেন ইউএনও

আশাশুনিতে মুজিববর্ষের গৃহ নির্মাণ কাজ পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ রনি আলম নূর। গতকাল বিকালে উপজেলার প্রতাপনগরে মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন পরিাবারকে গৃহ প্রদানের লক্ষ্যে নির্মানাধীন গৃহের কাজ সরেজমিন পরিদর্শন করেন তিনি। পরিদর্শন কালে প্রতাপনগরের ১২১ টি বাসগৃহের নির্মান কাজের অগ্রগতি তদরকি করেন। এসময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: সোহাগ খান, ইউপি চেয়ারম্যান হাজী আবু দাউদ ঢালী, ইউপি সদস্যবৃন্দ এবং  এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

আশাশুনি থানা পুলিশের অভিযানে গ্রেফতার-১

আশাশুনি থানা পুলিশের অভিযানে এক আসামীকে গ্রেফতার করা হয়েছে। বুধবার রাতে আশাশুনি থানার অফিসার ইনচার্জ মোঃ মমিনুল ইসলাম (পিপিএম) এর নেতৃত্বে থানা এলাকায় আইনশৃঙ্খলা রক্ষা, গ্রেফতারী পরোয়ানা তামিল, নিয়মিত মামলায় গ্রেফতার এবং অবৈধ মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা কালে এসআই মিঠুন মন্ডল সহ সঙ্গীয় ফোর্সের সাহয়তায় নিয়মিত মামলা নং-১৮(০৭)২৩ এর আসামী কাদাকাটি ইউনিয়নের ব্রাহ্মণ তেঁতুলিয়া গ্রামের মোঃ মোস্তফা সরদারের ছেলে মোঃ ইয়াছিন সরদার ওরফে কামরান (২৭)কে তার নিজ বাড়ী থেকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত আসামীকে বুধবার দুপুরে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।