ঢাকামঙ্গলবার , ২৫ জুলাই ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

শ্যামনগরে নারী চিংড়ি শ্রমিকদের স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধিতে ফ্রি মেডিকেল ক্যাম্প

নিউজ.
জুলাই ২৫, ২০২৩ ৩:৪৬ অপরাহ্ণ
Link Copied!

ন্যাশনাল ডেস্ক: সাতক্ষীরার শ্যামনগর উপজেলার আটুলিয়া ইউনিয়নের বড়কুপট গ্রামে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। অদ্য ২৫ জুলাই, ২০২৩ সকাল ১০টায় লিডার্স এর বাস্তবায়নে বিন্দু নারী উন্নয়ন সংগঠনের স্থানীয় সহযোগিতায় অক্সফ্যাম ইন বাংলাদেশ এর আর্থিক সহযোগিতায় বাংলাদেশে সুশীল সমাজের এ্যাক্টরদের মাধ্যমে নারীর ক্ষমতায়ন প্রকল্পের আওতায় উপকুলীয় এলাকায় চিংড়ি খামারে কর্মরত নারী শ্রমিকদের স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধি ও রোগ নির্ণয়ের লক্ষ্যে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে ক্যাম্প উদ্বোধন করেন রেনুকা রানী মন্ডল, ইউপি সদস্য, ১০ নং আটুলিয়া ইউনিয়ন পরিষদ এবং সভাপতিত্ব করেন রেখা রানী মন্ডল, সম্পাদক, শ্যামনগর নারী চিংড়ি শ্রমিক উন্নয়ন জোট। প্রধান অতিথি বলেন, চিংড়ি ঘেরে কর্মরত উপকুলীয় অঞ্চলের নারী শ্রমিকরা অর্থাভাবে যারা চিকিৎসা সেবা গ্রহন করতে পারেন না, তাদের জন্য ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করার জন্য তিনি লিডার্সের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এ নিয়ে মোট ২টি মেডিকেল ক্যাম্পের মাধ্যমে মুন্সিগঞ্জ ও আটুলিয়া ইউনিয়নের মোট ৮২জন অসহায়, দুস্থ, হতদরিদ্র নারী ও শিশুদের চিকিৎসা সেবা প্রদান করা হয়।  -প্রেস বিজ্ঞপ্তি

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।