ঢাকাবৃহস্পতিবার , ২৭ জুলাই ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

ডুমুরিয়ায় আওয়ামী লীগ মনোনয়ন প্রত্যাশী আকরাম হোসেনের মতবিনিময়

নিউজ.
জুলাই ২৭, ২০২৩ ৩:৫০ অপরাহ্ণ
Link Copied!

শেখ আব্দুস সালাম, ডুমুরিয়া (খুলনা): ডুমুরিয়া ফুলতলা খুলনা -৫- আসনের আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে সম্ভব্য আওয়ামী লীগ মনোনয়ন প্রত্যাশী ফুলতলা উপজেলা আ’লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শেখ আকরাম হোসেনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

এ সময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকাণ্ডের কথা তুলে ধরেন। আজ বৃহস্পতিবার বিকেলে ডুমুরিয়া উপজেলার খর্ণিয়া ইউনিয়ন পরিষদ চত্বরে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন,ইউনিয়ন আ’লীগ সভাপতি নারায়ণ চন্দ্র মল্লিক। আওয়ামীগ নেতা আসফার হোসেন জোয়ার্দারের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, দামোদার ইউপি চেয়ারম্যান শিফলু ভূঞা, আটরা গিলাতলা ইউপি চেয়ারম্যান শেখ মনিরুল ইসলাম,আলি আযম মোহন, মোশাররফ হোসেন মোড়ল, আশরাফ হোসেন,মোস্তফা কামাল বুলু চৌধুরী,কাজি ইমরান হোসেন, ইকতিয়ার হোসেন সুমন, এসকে সাদ্দাম হোসেন, শাপলা সুলতানা লিলি, রেক্সনা আযম, ইসমাইল হোসেন বাবলু, এসএম হুমায়ূন কবির, মোল্যা আকরাম হোসন, পবিত্র কুমার বসাক, আলীগ নেতা রবিন্দ্র নাথ সরকার, আ’লীগ নেতা শহর আলি, ছাত্রলীগ নেতা হাসানুজ্জামান রানা প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।