ঢাকাশনিবার , ২৯ জুলাই ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্র থেকে তামার তারসহ ২ চোর আটক

নিউজ.
জুলাই ২৯, ২০২৩ ১১:৩৮ পূর্বাহ্ণ
Link Copied!

এ এইচ নান্টু, বাগেরহাট: রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্র থেকে তামার তারসহ ২ চোরকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে রামপাল থানায় একটি মামলা দায়ের হয়েছে। মামলাটি করেছেন তাপবিদ্যুৎ কেন্দ্রের কর্মচারী সাতক্ষীরার মনিরুল হুদা। আটককৃতরা হলো, উপজেলার মানিকনগর গ্রামের মো. আমজাদ হোসেনের পুত্র পেশাদার চোর আবুল কাসেম (২৫) ও গোপালগঞ্জ জেলার কাশিয়ানী থানার খয়েরহাট গ্রামের মৃত নান্নু মোল্লার পুত্র পেশাদার তার চোর নজরুল ইসলাম (৩৪)।
রামপাল থানার ওসি এস, এম আশরাফুল আলম জানান, গত শুক্রবার (২৮ জুলাই) দুপুরে তাপবিদ্যুৎ কেন্দ্রের ২ নং গেটে সিকিউরিটিরা ওই চোর কে তামার তারসহ ধরে ফেলে। খবর পেয়ে এসআই জাহিদুল ইসলাম তাদের হেফাজতে নেয়।
শনিবার (২৯ জুলাই) বেলা ১১ টায় আটককৃতদের গ্রেফতার দেখিয়ে বাগেরহাটের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়। আটককৃতদের বিরুদ্ধে একাধীক অভিযোগ রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।