ঢাকারবিবার , ৬ আগস্ট ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

ডুমুরিয়ায় বিএনপি’র নেতার ইন্তেকাল, শোক

নিউজ.
আগস্ট ৬, ২০২৩ ১:২৭ অপরাহ্ণ
Link Copied!

ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি: ডুমুরিয়ার খর্ণিয়া ইউনিয়ন বিএনপির আহবায়ক শেখ দিদারুল ইসলাম দিদারের বড় চাচী মা আলেয়া বেগম (৭২) এবং ইউনিয়ন বিএনপির যুগ্ন আহবায়ক সাবেক ইউপি সদস্য মোঃ নওশের আলি সরদার স্ট্রোক ও বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন, আমরা তো আল্লাহ এবং আল্লাহর কাছে ফিরে যাবো)। মরহুমদের যথা ক্রমে রানাই ও গোনালী গ্রামের নিজ নিজ পারিবারিক কবর স্থানে দাফন সমপন্ন করা হয়েছে। শোকাহত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন ডুমুরিয়া উপজেলা বিএনপি নেতৃবৃন্দ।

বিবৃতিদাতারা হলেন উপজেলা বিএনপির আহবায়ক মোল্যা মোশাররফ হোসেন মফিজ, বিএনপির সদস্য সচিব সরদার আব্দুল মালেক,শেখ হাফিজুর রহমান, শেখ শাহিনুর রহমান,শেখ মতিয়ার রহমান বাচ্চু, শেখ হেলাল উদ্দিন, মোল্যা মাহবুর রহমান, জেলা কৃষক দল সভাপতি মোল্য কবির হোসেন, জেলা শ্রমিকদল সাধারণ সম্পাদক খান ইসমাইল হোসেন,অরুণ গোলদার, শেখ শাহিনুর রহমান, শেখ ফারহাদ হোসেন, খান আফজাল হোসেন, ডাঃ আলমগীর হোসেন, যুবদল সদস্য সচিব মোল্যা মশিউর রহমান, মাস্টার আইয়ুব আলি, সাইফুল ইসলাম, আবুল হোসেন,শেখ আশরাফ আলি, মাহবুবুর রহমান, সেলিম হালদার,শেখ আব্দুল কাদের, মোতালেব হেসেন, আবু জাফর, দেলয়ার হোসেন, মহিলা দল নেতৃ জাহানারা বেগম, ছাত্রদল নেতা সোহাগ গাজী প্রমুখ।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।