ঢাকারবিবার , ১৩ আগস্ট ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

শ্রীপুরের সমাজসেবক ইসমাইল হোসেন এর ৯ম মৃত্যুবার্ষিকী পালিত

নিউজ.
আগস্ট ১৩, ২০২৩ ১:৩২ অপরাহ্ণ
Link Copied!

অনলাইন ডেস্ক: গাজীপুর জেলার শ্রীপুরের বিশিষ্ট সমাজসেবক মো. ইসমাইল হোসেন এর ৯ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ১২ আগষ্ট শনিবার দিনব্যাপী নানা কর্মসূচি পালন করা হয়।

ইসমাইল হোসেন ফাউন্ডেশনের চেয়ারম্যান লায়ন মো. গনি মিয়া বাবুল এর নেতৃত্বে সকাল ৯টায় শ্রীপুর টেপিরবাড়ী গ্রামস্থ মরহুমের কবর জিয়ারত, ফাতেহা পাঠ ও বিশেষ দোয়া মাহফিল, সকাল ১০ টা থেকে কোরআনখানি এবং বাদ জোহর টেপিরবাড়ী পশ্চিম পাড়া কাছম আলী বাড়ির মসজিদে আলোচনা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এরপর মরহুমের পরিবারের পক্ষ থেকে দুপুরে খাবারের আয়োজন করা হয়।

বিকেল ৪ টায় টেপিরবাড়ীস্থ কাছম আলী ন্যাশনাল আইডিয়াল স্কুল প্রাঙ্গণে মরহুমের স্মরণে আলোচনা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন ইসমাইল হোসেন ফাউন্ডেশনের চেয়ারম্যান লায়ন মো. গনি মিয়া বাবুল। আলোচনা সভায় বক্তব্য রাখেন সংগঠনের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মো. আব্দুস সাত্তার আবুল, তেলিহাটি ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. মোস্তাফিজুর রহমান রিপন, কাছম আলী ন্যাশনাল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মো: রিপন মিয়া, স্থানীয় মসজিদের ইমাম হাফেজ আশরাফুল ইসলাম প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন ইসমাইল হোসেন ফাউন্ডেশনের মহাসচিব মো. আব্দুর রাজ্জাক।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।