ঢাকারবিবার , ১৫ অক্টোবর ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

মধুপুর থানার ওসি মোল্লা আজিজুর রহমানের যোগদানের প্রথম মাসেই পুরস্কার অর্জন

নিউজ.
অক্টোবর ১৫, ২০২৩ ১০:৩৬ পূর্বাহ্ণ
Link Copied!

আব্দুল হামিদ, মধুপুর (টাঙ্গাইল): টাঙ্গাইলের মধুপুর থানায় নবযোগদানকৃত থানা অফিসার ইনচার্জ মোল্লা আজিজুর রহমান কর্মস্থলে যোগদানের এক মাসের মধ্যে মধুপুরবাসীর কাছে “মানবতার ফেরিওয়ালা” হিসেবে অন্তরে জায়গা করে নিয়েছেন। যিনি প্রতিনিয়ত মানুষের সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ, মন্দির, গীর্জা, নানাবিধ সংগঠন, হাটবাজার এবং  বিভিন্ন ইউনিয়ন পরিষদে গিয়ে আইন শৃঙ্খলা বিষয়ে সুপরামর্শ দিয়ে যাচ্ছেন।

তার আগমনে মধুপুরবাসী আজ আনন্দিত। তিনি মধুপুর থানায় যোগদানের প্রথম মাসেই সর্বাধিক ওয়ারেন্ট তামিল এর লক্ষমাত্রা পূরণ করে টাঙ্গাইল পুলিশ সুপারের কাছ থেকে পুরস্কার অর্জনের মাধ্যমে তিনি আবারও প্রমান করলেন মধুপুরের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে এই মানবতার ফেরিওয়ালার বিকল্প নেই। তিনি বলেন, এই অর্জন শুধু আমার একার নয়, এই অর্জন পুরো মধুপুরবাসীর এবং আমার প্রিয় সহকর্মীদের। আমার এ পুরস্কার সকল সহকর্মীদের প্রতি উৎসর্গ করলাম।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।