ঢাকাশুক্রবার , ৬ অক্টোবর ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

দ্রব্যমূল্য বৃদ্ধিরোধের দাবিতে এনডিবি’র বিক্ষোভ সভা

নিউজ.
অক্টোবর ৬, ২০২৩ ১০:৫১ পূর্বাহ্ণ
Link Copied!

অনলাইন ডেস্ক: লাগাতার দ্রব্যমূল্য বৃদ্ধিরোধে কার্যকর পদক্ষেপের দাবিতে বিক্ষোভ সভা অনুষ্ঠিত হয়েছে। নতুনধারা বাংলাদেশ এনডিবির ২৭/৭ তোপখানা রোডস্থ কার্যালয়ে ৬ অক্টোবর সকাল ১০ টায় অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন চেয়ারম্যান মোমিন মেহেদী।

সভাপতির বক্তব্যে তিনি বলেন, বাংলাদেশের রাজনীতিকদের অধিকাংশই ক্ষমতায় আসার আর থাকার জন্য মরিয়া হয়ে উঠলেও দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতিরোধের জন্য তাদের কোন পদক্ষেপ নেই। নতুনধারার রাজনীতিকেরা গতানুগতিক ক্ষমতালিপ্সুদের মত রাজনীতি না  করে আমজনতার কথা মনে রেখে দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতিরোধের জন্য একের পর এক কর্মসূচি বাস্তবায়ন করছে। তারা রাজনীতি করে জনতার জন্য, কোন পরিবারকে ক্ষমতায় আনতে বা রাখতে নয়। সভায় বক্তব্য রাখেন প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যান চন্দন সেনগুপ্ত, ডা. নূরজাহান নীরা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, যুগ্ম মহাসচিব মনির জামান, নারায়ণগঞ্জ শাখা সদস্য আফতাব মন্ডল, মো. সালমান প্রমুখ।

নেতৃবৃন্দ এসময় আরো বলেন, নির্মমভাবে বাংলাদেশের অর্থনীতিকে কারা ধ্বংস করেছে? কারা দুর্নীতিতে এগিয়ে আছে? এসব প্রশ্নের উত্তর কিন্তু জনগণের সামনে আছে। অতএব, বাংলাদেশের জনগণ সেই সকল অপরাধী-দুর্নীতিবাজদের কখনোই ক্ষমা করবে না। -প্রেস বিজ্ঞপ্তি

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।