ঢাকাশনিবার , ২৬ আগস্ট ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

সাংবাদিক সংগঠণের নতুন জোট এ্যাবজা: শাহিন বাবু সভাপতি, আবু জাফর সম্পাদক

নিউজ.
আগস্ট ২৬, ২০২৩ ৩:২৭ অপরাহ্ণ
Link Copied!

অনলাইন ডেস্ক: শনিবার (২৬ আগস্ট) দুপুরে রাজধানীর পুস্পদাম কনভেনশন হলে অনুষ্ঠিত তৃৃতীয় সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে ২ বছরের নতুন কমিটিতে, জাস্টিস ফর জার্নালিস্টের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শাহিন বাবুকে সভাপতি ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান, আহমেদ আবু জাফরকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠণ করা হয়েছে। অবশিষ্ট পদগুলো সম্পন্ন করে, শীঘ্রই পূর্ণাঙ্গ তালিকা প্রকাশ করা হবে।

কমিটির অন্যরা হলেন, বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি ফরিদ খান সহ-সভাপতি, ন্যাশনাল প্রেস সোসাইটি-এনপিএস চেয়ারম্যান মাহবুবুল ইসলাম সহ-সভাপতি, বাংলাদেশ সম্মিলিত সাংবাদিক সোসাইটির চেয়ারম্যান-এমএ মমিন আনসারী সাংগঠনিক সম্পাদক, গ্লোবাল জার্নালিস্ট কাউন্সিল ইন বাংলাদেশের চেয়ারম্যান-মোহাম্মদ মিজানুর রহমান দপ্তর সম্পাদক, বাংলাদেশ নারী সাংবাদিক সংস্থার সভাপতি বিথী মোস্তফা অর্থ সম্পাদক ও বাংলাদেশ অনলাইন সাংবাদিক পরিষদের সভাপতি সোহেল রানাকে প্রচার সম্পাদক মনোনীত করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।