ঢাকাশুক্রবার , ১ সেপ্টেম্বর ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

কালিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুর রহমান আর নেই

নিউজ.
সেপ্টেম্বর ১, ২০২৩ ৩:৩৯ অপরাহ্ণ
Link Copied!

নিয়াজ কওছার তুহিন: বাংলাদেশ আওয়ামী লীগ কালিগঞ্জ উপজেলা শাখার প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক, উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক এবং উপজেলা যাত্রা ফেডারেশনের সভাপতি কাজী আব্দুর রহমান (৫৯) আর নেই। শুক্রবার (১ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬ টার দিকে ঘুমন্ত অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয়ে উপজেলা সদরের বাজারগ্রামে নিজস্ব বাসভবনে তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি, দুই স্ত্রী, চার ছেলে, এক মেয়ে, স্বজন ও বহু গুণগ্রাহী রেখে গেছেন। শনিবার বাদ জোহর বাজারগ্রাম ঈদগাহ ময়দানে জানাজা শেষে মরহুমের দাফন সম্পন্ন হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।
এদিকে আওয়ামী লীগের নিবেদিতপ্রাণ নেতা কাজী আব্দুর রহমানের মৃত্যুর খবর পাওয়ার পরপরই আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষের মাঝে শোকের ছায়া নেমে আসে। মরহুমের বাড়িতে যেয়ে শোক জ্ঞাপন করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন সাতক্ষীরা-৪ আসনের এমপি এসএম জগলুল হায়দার, কালিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও তারালী ইউপি চেয়ারম্যান এনামুল হোসেন ছোট, জেলা আওয়ামী লীগের সদস্য ইঞ্জিনিয়ার শেখ মেহেদী হাসান সুমন, ইতালী প্রবাসী বিশিষ্ট সমাজসেবক রনি আহমেদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ নাজমুল ইসলামসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।