ঢাকাশনিবার , ২ সেপ্টেম্বর ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

ফুলতলায় ১৬ দলীয় ফুটবল টুর্নামেন্টে চেঙ্গুটিয়া মিতালী ক্রীড়াচক্র চ্যাম্পিয়ন

নিউজ.
সেপ্টেম্বর ২, ২০২৩ ৪:১৩ অপরাহ্ণ
Link Copied!

শেখ আব্দুস সালাম, ডুমুরিয়া (খুলনা): গাড়াখোলায় ১৬ দলীয় ফুলবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় ৩-২ গোলে চ্যাম্পিয়ন হয়েছেন চেঙ্গুটিয়া বাজার মিতালী ক্রীড়াচক্র একাদশ। রানার্স আপ হয়েছেন যশোর সান ট্রাস্ট ট্রেড ফুটবল একাদশ। আজ শনিবার বিকেলে ফুলতলা উপজেলার গাড়াখোলা মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।

গাড়াখোলা সংলাপ সংস্থা কতৃক আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী দলের মাঝে পুরস্কার তুলে দেন ফুলতলা উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব শেখ আকরাম হোসেন। বিশেষ অতিথি ছিলেন মোহাম্মদ আবদুল হক।

আরও উপস্থিত ছিলেন প্রধান পৃষ্ঠপোষক আলহাজ্ব ফেরদৌস হোসেন ভুইঁয়া, শরীফ মোহাম্মদ ভুইঁয়া শিপলু, ইউপি চেয়ারম্যান ইসমাইল হোসেন বাবলু,রবিউল ইসলাম, মোস্তফা কামাল বুলু চৌধুরীসহ উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।