ঢাকামঙ্গলবার , ৫ সেপ্টেম্বর ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

যশোর-৪ আসনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী সাবেক সচিব বীরমুক্তিযোদ্ধা সন্তোষ অধিকারীর গণসংযোগ

নিউজ.
সেপ্টেম্বর ৫, ২০২৩ ১০:৪১ পূর্বাহ্ণ
Link Copied!

সাগরিকা আক্তার: স্থানীয় বাঘাপাড়া বাজারে ঘণ্টাব্যাপী গণসংযোগ ও এলাকার জনসাধারণের মাঝে লিফলেট বিতরণ ও মতবিনিময় করেন এবং এলাকার উন্নয়নে পাশে থকার প্রতিশ্রুতি দিয়েছেন আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে যশোর-৪ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সাবেক সচিব বীরমুক্তিযোদ্ধা সন্তোষ কুমার অধিকারী।

এসময় উপস্থিত ছিলেন স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের অসংখ্য নেতাকর্মী।

বীর মুক্তিযোদ্ধা সন্তোষ কুমার অধিকারী বলেন, জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে আমি কাজ করে যাবো, সরকারের পক্ষ থেকে আসা সকল বরাদ্দ জনগণের প্রাপ্য তাদের হাত পর্যন্ত পৌঁছায় দিতে সর্বোচ্চ চেষ্টা করবো। আমি সব সময়েই এলাকাবাসীর পাশে আছি এবং থাকবো। আমি একজন মুক্তিযোদ্ধা হিসাবে আমার প্রতিশ্রুতি এলাকার উন্নয়নে সকলকে সাথে নিয়ে মাদক নির্মূল, সন্ত্রাস চাঁদাবাজকে দূর করে খেলাধূলা সংস্কৃতি চর্চার মাধ্যমে এলাকার যুব সমাজকে উৎসাহ দিয়ে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে কাজ করবো। তিনি সকলের দোয়া ও আশীর্বাদ প্রার্থনা করেন।

বীর মুক্তিযোদ্ধা সন্তোষ কুমার অধিকারী একজন শিক্ষাবন্ধব ব্যক্তি তিনি এলাকায় নিয়োগ বাণিজ্য মুক্ত শিক্ষালয়ে গুণগত মানের শিক্ষা চালু করতে প্রতিজ্ঞাবদ্ধ হয়েছেন এবং তিনি নতুন প্রজন্ম ও তারুণ্যের শক্তিকে মেধা সম্পন্ন করার মাধ্যমে তাদের শক্তিকে মহান মুক্তিযুদ্ধের চেতনার শক্তিতে রূপান্তরিত করে এলাকাকে মাদক মুক্ত ঘুষ বাণিজ্য মুক্ত দুর্নীতিমুক্ত এক প্রজ্ঞা ও জ্ঞানভিত্তিক মডেল নির্বাচনী এলাকা গড়ে তুলতে বদ্ধপরিকর।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।