ঢাকারবিবার , ১০ সেপ্টেম্বর ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

আশাশুনিতে জাতীয় স্কুল, মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন

নিউজ.
সেপ্টেম্বর ১০, ২০২৩ ৫:২৮ অপরাহ্ণ
Link Copied!

বিএম আলাউদ্দীন, আশাশুনি (সাতক্ষীরা):
আশাশুনিতে ৫০ তম জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা সমাপনী ও পুরস্কার বিতরণ করা হয়েছে। রোববার সমাপনী দিনে বিকালে আশাশুনি সরকারি মাধ্যমিক বিদ্যালয় মাঠে ফুটবল প্রতিযোগীতায় ফাইনালে কোদন্ডা মাধ্যমিক বিদ্যালয় ও নিউ মডেল মাধ্যমিক বিদ্যালয় মুখোমুখি হয়। বিছট নিউ মডেল মাধ্যমিক বিদ্যালয়কে ৩-২ গোলে হারিয়ে কোদন্ডা মাধ্যমিক বিদ্যালয় জয়লাভ করেন। উপজেলা স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির আয়োজনে এসব প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। খেলা পরিচালনা করেন, আশাশুনি সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক আনিসুর রহমান। সহযোগী রেফারীর দায়িত্ব পালন করেন, আসাদুল ইসলাম ও উত্তম কুমার মন্ডল।
এদিকে, সকাল ৯ টায় প্রথম সেমিফাইনাল খেলায় শ্রীউলা মাধ্যমিক বিদ্যালয় ও কোদন্ডা মাধ্যমিক বিদ্যালয় মুখোমুখি হয়। নির্ধারিত সময়ে গোলশূন্য ড্র হলে ট্রাইবেকারে কোদন্ডা মাধ্যমিক বিদ্যালয় ৩-২ গোলে শ্রীউলা হাইস্কুলকে হারিয়ে ফাইনালে উঠে। দ্বিতীয় সেমিফাইনাল খেলায় বিছট নিউ মডেল মাধ্যমিক বিদ্যালয় বুধহাটা কওছারিয়া দাখিল মাদ্রাসা মুখোমুখি হয়। খেলায় নির্ধারিত সময়ে গোলশূন্য ড্র হলে বিছট নিউ মডেল মাধ্যমিক বিদ্যালয় ট্রাইবেকারে ২-১ গোলে বিজয়ী হয়ে ফানাল খেলার গৌরব অর্জন করে। সমগ্র ক্রীড়া প্রতিযোগীতা পরিচারনা করেন, আনিসুর রহমান, আসাদুল ইসলাম, ইয়ামিনুর রহমান, উত্তম কুমার মন্ডল ও অরুন কুমার সানা। ধারাভাষ্যে ছিলেন, আশরাফ হোসেন ও মাজহারুল ইসলাম সরাফাত।
সব শেষে সমাপনীতে পুরষ্কার বিতরনীতে সভাপতিত্ব করেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ রফিকুল ইসলাম। উপজেলা ভাইস চেয়ারম্যান অসিম বরণ চক্রবর্তী। এসময় উপস্থিত ছিলেন, আশাশুনি সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশরাফুন্নাহার নার্গিস, একাডেমিক সুপারভাইজার হাসানুজ্জামান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুর হান্নান, আশাশুনি প্রেসক্লাবের সভাপতি এস, এম আহসান হাবিব, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি প্রধান শিক্ষক আরিফুল ইসলাম, প্রধান শিক্ষক মোস্তাফিজুর রহমান অংশ গ্রহনকারি দলের শিক্ষকবৃন্দসহ শিক্ষার্থীবৃন্দ।
সমাপনীতে গত ৭ সেপ্টম্বর বিভিন্ন ইভেন্টে ক্রীড়া প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।