ঢাকাসোমবার , ১১ সেপ্টেম্বর ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

কালিগঞ্জে স্কুল ও মাদ্রাসা গ্রীষ্মকালীন ফুটবলে বিষ্ণুপুর ও রতনপুর হাইস্কুল ফাইনালে

নিউজ.
সেপ্টেম্বর ১১, ২০২৩ ২:৩৭ অপরাহ্ণ
Link Copied!

নিয়াজ কওছার তুহিন: সাতক্ষীরার কালিগঞ্জে ৫০তম জাতীয় স্কুল ও মাদ্রাসা গ্রীষ্মকালীন ফুটবল টুর্নামেন্টে বিষ্ণুপুর পিকেএম মাধ্যমিক বিদ্যালয় ও রতনপুর টিএন বিদ্যাপিঠ ফাইনালে উন্নীত হয়েছে।

সোমবার (১১ সেপ্টেম্বর) বিকেলে উপজেলা পরিষদ মাঠে দু’টি সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। প্রথম সেমিফাইনালে বিষ্ণুপুর প্রাণকৃষ্ণ স্মারক মাধ্যমিক বিদ্যালয় ও বিটিজিআর মাধ্যমিক বিদ্যালয়ের মধ্যকার খেলা ১-১ গোলে অমিমাংসিত ভাবে শেষ হয়। পরে টইব্রেকারে বিটিজিআর মাধ্যমিক বিদ্যালয়কে ৪-৩ গোলে পরাজিত করে বিষ্ণুপুর পিকেএম মাধ্যমিক বিদ্যালয় ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে।

দ্বিতীয় সেমিফাইনালে রতনপুর তারকনাথ বিদ্যাপিঠ ১-০ গোলের ব্যবধানে মোজাহার মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়কে পরাজিত করে ফাইনালে উন্নীত হয়।

বিপুল সংখ্যক দর্শকের উপস্থিতিতে খেলা পরিচালনা করেন বাবু, সোহাগ ও রিফাত।

প্রধান অতিথি হিসেবে খেলার উদ্বোধন করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আবুল কালাম আজাদ।

উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ ও উজ্জীবনী ইনস্টিটিউটের প্রধান শিক্ষক শেখ ইকবাল আলম বাবলু সার্বিক ব্যবস্থাপনায় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রতনপুর ইউপি চেয়ারম্যান এম আলিম আল রাজী টোকন, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও বড়শিমলা কারবালা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গাজী মিজানূর রহমান, বিটিজিআর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোনারুল ইসলাম, বিষ্ণুপুর পিকেএম মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অজয় কুমার মন্ডল, মোজাহার মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সেলিম প্রমুখ।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) সকাল ১০ টায় উপজেলা পরিষদ মাঠে উপজেলা পর্যায়ের ফাইনাল খেলায় রতনপুর টিএন বিদ্যাপিঠ ও বিষ্ণুপুর পিকেএম মাধ্যমিক বিদ্যালয় পরস্পর মুখোমুখি হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।