ঢাকাবৃহস্পতিবার , ১৪ সেপ্টেম্বর ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

বাগেরহাটের রামপালে ৮ দলীয় ফুটবল খেলায় বিজয়ী সিংগড়বুনিয়া যুব সংঘ

নিউজ.
সেপ্টেম্বর ১৪, ২০২৩ ১:০২ অপরাহ্ণ
Link Copied!

এ এইচ নান্টু, বাগেরহাট প্রতিনিধি: লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার বিকল্প নেই। আমাদের শরীর, মন, স্বাস্থ্য, ঠিক রাখতে হলে নিয়মিত খেলাধুলা করতে হবে। বর্তমানে অধিকাংশ ছেলেমেয়েরা স্কুলে যতটুকু সময় পার করে তার চেয়ে মোবাইলে গেম খেলে। যুব সমাজ আগামীর ভবিষ্যৎ চিন্তা করে পরিবার তথা অভিভাবকদের সতর্কতা অবলম্বন করতে হবে এবং পড়াশোনার পাশাপাশি সন্তানদের নিয়মিত খেলাধুলায় মনোনিবেশ করতে হবে। তাহলে তারা আর ভুল পথে ধাবিত হবে না। এন এন্ড বি প্রোপার্টিজের অর্থায়নে ৮ দলীয় ফুটবল টুনার্মেন্টের সমাপনী অনুষ্ঠানে বক্তারা এসব কথা বলেন।

বুধবার বিকেল ৪ টায় উপজেলার পেড়িখালী পি.উ মাধ্যমিক বিদ্যালয় মাঠে ফাইনাল খেলায় পেড়িখালী সিংগড়বুনিয়া যুব সংঘ ও মোংলা উলুবুনিয়াযুব সংঘ মুখোমুখি হয়। নির্ধারিত সময় উভয় দলের গোল শুন্যে খেলা শেষ হয়। এরপর টাইব্রেকারে উলুবুনিয়া যুব সংঘকে ১- ৩ গোলে পরাজিত করে শিরোপা জিতে নেয়। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগ নেতা সিরাজুল ইসলাম দারা,এসআই পীযুষ কুমার হালদার, মোতাহার আলী, বাবুল গাজী, মুরাদ হোসেন, সবুজ হাওলাদার, রুবেল আহমেদ, আলামিনসহ স্থানীয় পর্যায়ের আওয়ামী লীগের বিভিন্ন নেতাকর্মী ও সুধীজনরা। এসময় খেলার অনুষ্ঠানে বিপুল সংখ্যক উৎসুক জনতা উপস্থিত হয়ে খেলা উপভোগ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।