ঢাকারবিবার , ১৭ সেপ্টেম্বর ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

আশাশুনির বর্ষীয়ান আ’লীগ নেতা সাবেক চেয়ারম্যান এসএম শাহজাহান আর নেই

নিউজ.
সেপ্টেম্বর ১৭, ২০২৩ ১:২৬ অপরাহ্ণ
Link Copied!

বিএম আলাউদ্দীন, আশাশুনি (সাতক্ষীরা): আশাশুনি উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক ও সদর ইউপির সাবেক চেয়ারম্যান বর্ষিয়ান রাজনীতিবীদ এসএম শাহজাহান আলী (৭২) বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। শনিবার রাত ১১:৪০ মিনিটে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

রবিবার বাদ জোহর আশাশুনি আলিয়া মাদ্রাসা প্রাঙ্গনে আশাশুনি ছাত্রলীগের সাবেক সভাপতি এস এম হুমায়ুন কবীর সুমনের পিতা মরহুম শাহজাহান আলীর নামাযে জানাজায় উপস্থিত থেকে তার বর্নাঢ্য রাজনৈতিক জীবনের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডা. আ ফ ম রুহুল হক এমপি, সাবেক সাংসদ ডা. মোখলেছুর রহমান, আশাশুনি সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর আবুল কালাম আজাদ, আশাশুনি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এবিএম মোস্তাকিম, সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কাজী আক্তার হোসেন, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক শেখ এজাজ আহম্মেদ স্বপন, এড. গোলাম মোস্তফা, মরহুমের ভাই সাবেক চেয়ারম্যান এড. শহীদুল ইসলাম পিন্টু, ইউপি চেয়ারম্যান এসএম হোসেনুজ্জামান হোসেন, শাহনেওয়াজ ডালিম, সহকারী অধ্যাপক মাহবুবুল হক ডাবলু, দিপংকর বাছাড় দীপু, মিজানুর রহমান চৌধুরী, ওমর সাকি পলাশ, রহুল কুদ্দুস, রাসেদ আহম্মেদ খোকা, আওয়ামী লীগ নেতা স ম সেলিম রেজা মিলন, ঢালী মোঃ সামছুল আলম, আব্দুস সামাদ বাচ্চুসহ সর্বস্তরের রাজনীতিবীদ ও মুসুল্লীবৃন্দ। জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে সকলের প্রিয় এই নেতাকে দাফন করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।