ঢাকামঙ্গলবার , ১৭ অক্টোবর ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

কালিগঞ্জে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ক্লিনিক মালিককে জরিমানা

নিউজ.
অক্টোবর ১৭, ২০২৩ ৩:০১ অপরাহ্ণ
Link Copied!

নিয়াজ কওছার তুহিন: সাতক্ষীরার কালিগঞ্জে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে নলতায় অবস্থিত ফ্যামিলি হেলথ কেয়ার সার্ভিস নামে একটি ক্লিনিক কর্তৃপক্ষকে জরিমানা করা হয়েছে। মঙ্গলবার সকালে কালিগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আজাহার আলীর নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়। এ সময় ক্লিনিক পরিচালনা সংক্রান্ত বৈধ কাগজপত্র (লাইসেন্স) না থাকায় ফ্যামিলি হেলথ কেয়ার সার্ভিস এর মালিককে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়াও নলতা কদমতলা মোড় এলাকায় অবস্থিত ইউনিক ক্লিনিক এন্ড ডায়াগনষ্টিক সেন্টারে অভিযান পরিচালনা করতে যেয়ে ক্লিনিকের গেইটে তালা ঝুলানো এবং ইউনিক ক্লিনিক এন্ড ডায়গনষ্টিক সেন্টার এর অপারেশনসহ সকল কার্যক্রম অনির্দিষ্ট সময়ের জন্য বন্ধ ঘোঘনা করা হলো মর্মে লেখা দেখতে পান ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আজাহার আলী। তালা দিয়ে রাখার কারণ জানতে চাইলে ইউনিক ক্লিনিকের ভবন মালিক সাকিবুল হাসান ক্লিনিক পরিচালনা সংক্রান্ত প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় কার্যক্রম বন্ধ রাখা হয়েছে এবং কাগজপত্র পাওয়ার পর ক্লিনিক পুনরায় চালু করা হবে বলে জানান।

অভিযান পরিচালনার বিষয়টি নিশ্চিত করে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আজাহার আলী বলেন, লাইসেন্স না থাকায় ফ্যামিলি হেলথ কেয়ার সার্ভিস কর্তৃপক্ষকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে এবং ইউনিক ক্লিনিক এন্ড ডায়াগনিস্টিক কর্তৃপক্ষকে বৈধ কাগজপত্র ছাড়া কার্যক্রম পরিচালনা না করার জন্য নির্দেশনা প্রদান করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

অভিযান পরিচালনাকালে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ বুলবুল কবির, স্যানিটারি ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক মোঃ আব্দুস সোবহান, উপজেলা ভূমি অফিসের নাজির মোঃ সারোয়ার হোসেন উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।