ঢাকাবুধবার , ১৮ অক্টোবর ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

কালিগঞ্জ উপজেলা দলিল লেখক সমিতির সভাপতি রাম চক্রবর্তী পরলোকে

নিউজ.
অক্টোবর ১৮, ২০২৩ ১২:৪৩ অপরাহ্ণ
Link Copied!

নিয়াজ কওছার তুহিন: সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলা দলিল লেখক সমিতির সভাপতি রাম চন্দ্র চক্রবর্তী (৬২) পরলোক গমন করেছেন। ডায়াবেটিসসহ বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে ভারতের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার (১৮ অক্টোবর) বেলা ১০ টার দিকে তিনি শেষ নিঃশ^াস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ দেশে আনার পর তার শেষকৃত্য সম্পন্ন হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে। রাম চন্দ্র চক্রবর্তী উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের চাঁচাই গ্রামের মৃত সন্তোষ চক্রবর্তীর ছেলে ও শ্যামনগর আতরজান মহিলা মহাবিদ্যালয়ের আইসিটি বিভাগের সহকারী অধ্যাপক নারায়ণ চন্দ্র চক্রবর্তীর ভাই।
কালিগঞ্জ রিপোর্টার্স ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক নারায়ণ চন্দ্র চক্রবর্তীর ভাই রামচন্দ্র চক্রবর্তীর মৃত্যুতে কালিগঞ্জ রিপোর্টার্স ক্লাবের সভাপতি সহকারী অধ্যাপক নিয়াজ কওছার তুহিন ও সাধারণ সম্পাদক প্রধান শিক্ষক শেখ ইকবাল আলম বাবলুসহ সকল সাংবাদিকবৃন্দ এবং কালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শেখ আব্দুল হামিদ ও সাধারণ সম্পাদক শেখ শাওন আহমেদ সোহাগসহ সকল সদস্যবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।
এছাড়াও কালিগঞ্জ উপজেলা দলিল লেখক সমিতির সভাপতি রাম চন্দ্র চক্রবর্তীর মৃত্যুতে দলিল লেখক সমিতির সহ-সভাপতি খান ইকবাল হোসেন, সাধারণ সম্পাদক নূর আব্দুল বিশ্বাসসহ দলিল লেখকবৃন্দ গভীর শোক জ্ঞাপন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জানিয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।