ঢাকাশুক্রবার , ২০ অক্টোবর ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

নাটোর-৪ আসনে নৌকার এমপি হয়ে জনসেবা করতে চান ব্যারিস্টার সুব্রত

নিউজ.
অক্টোবর ২০, ২০২৩ ৩:২৯ অপরাহ্ণ
Link Copied!

নাটোর প্রতিনিধি: নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের জন্য আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে নৌকা প্রতীকে নির্বাচন করে বিজয়ী হয়ে জনসেবা করতে চান ব্যারিস্টার সুব্রত কুমার কুন্ডু। বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় আইন বিষয়ক উপ-কমিটির সদস্য এবং বাংলাদেশ সুপ্রীম কোর্টের আপীল ও হাইকোর্ট বিভাগের আইনজীবী ব্যারিস্টার সুব্রত কুমার কুন্ডু শুক্রবার দুপুরে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলন ও মতবিনিময় সভায় তার পরিকল্পনা ও এমপি পদে নির্বাচন করার আগ্রহ ব্যক্ত করেন। বড়াইগ্রামের মৌখাড়ার একটি চাইনিজ রেস্টুরেন্টে দুই উপজেলার বিভিন্ন প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি আওয়ামী লীগ সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে এবং স্মার্ট বড়াইগ্রাম-গুরুদাসপুর উপজেলা গড়ার প্রত্যয় ব্যক্ত করে নিজেকে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে উপস্থাপন করেন।

সংবাদ সম্মেলন ও মতবিনিময় সভায় ব্যরিস্টার সুব্রত আওয়ামী লীগ রাজনৈতিক অঙ্গনে তার নেতৃত্ব, অবস্থান ও কর্মকান্ড তুলে ধরে বলেন, আমি জনগণের সেবক ও জনগণের কন্ঠস্বর হতে চাই। নাটোর-৪ আসনের আ’লীগের অভ্যন্তরণীর বিভাজনের সাথে আমার কোন সম্পৃক্ততা কেউ খুঁজে পাবে না। পরিচ্ছন্ন একজন প্রার্থী হিসেবে এই অঞ্চলে আমার গ্রহণযোগ্যতা অন্যদের চাইতে অনেক বেশী শক্তিশালী। আমি মনোনয়ন চাইবো। আমি বিশ্বাস করি দলের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মনোনয়ন বোর্ড আমাকে মনোনয়ন দিবেন। কারণ স্মার্ট প্রশাসন ও স্মার্ট বাংলাদেশ গড়তে প্রয়োজন স্মার্ট নেতৃত্ব। তরুণরা তাদের স্মার্ট নেতৃত্ব প্রদানের মধ্য দিয়ে আগামীর আওয়ামীলীগকে যোগ্য স্থায়িত্বে রূপ দিতে সক্ষম হবে। তাই দ্বাদশ জাতীয় নির্বাচনে স্মার্ট, যোগ্য ও তরুণ এমপি পদপ্রার্থীকেই মনোনয়ন দেওয়া ছাড়া বিকল্প আর কিছু নাই।

সংবাদ সম্মেলন ও মতবিনিময় সভায় অন্যদের মধ্যে গুরুদাসপুর উপজেলা আ’লীগের দপ্তর সম্পাদক প্রভাষক সেবক কুমার কুন্ডু, মুক্তিযুদ্ধ গণহত্যা পরিষদের সদস্য সচিব আব্দুর রাজ্জাক, প্রবীণ আ’লীগ নেতা এছারদ্দিন আহমেদ ও আব্দুল গাফফার উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।