ঢাকাবৃহস্পতিবার , ২৬ অক্টোবর ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

তালায় ডাম্পারের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

নিউজ.
অক্টোবর ২৬, ২০২৩ ১২:৪৯ অপরাহ্ণ
Link Copied!

শেখ আব্দুস সালাম, ডুমুরিয়া (খুলনা): তালায় ডাম্পার ট্রাকের ধাক্কায় মেহেদী রেজা (৩০) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

সে সাতক্ষীরার দেবহাটা উপজেলার পারুলিয়া এলাকার মোস্তাক আলি শেখের ছেলে। আজ বৃহস্পতিবার দুপুরে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের  তালাধীন সুভাশুনি বাজার এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়,মেহেদী রেজা তার গ্রামের বাড়ি থেকে নিজ মোটরসাইকেল যোগে খুলনায় যাচ্ছিলেন। পথিমধ্যে তালা উপজেলার সুভাশুনি এলাকায় পৌঁছুলে বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির সাতক্ষীরা-শ-১১-০০৬২ নম্বরের ডাম্পার ট্রাকটি  মোটরসাইকেলটির সাজোরে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলটি ভেঙেচুরে দুমড়ে মুচড়ে ছিটকে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এসময়  প্রচান্ড আঘাত পেয়ে মোটরসাইকেল চালক মেহেদী রেজার ঘটনাস্থলে মৃত্যু হয়।এ বিষয় খর্ণিয়া-চুকনগর হাইওয়ে থানা অফিসার ইনচার্জ শওকত হোসেন বলেন,

দূর্ঘটনার খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে যায়। ঘটনাস্থল থেকে মৃতদেহ  উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘাতক ট্রাকটি আটক এবং ক্ষতিগ্রস্থ মোটরসাইকেলটি থানা হেফাজতে নেয়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।