ঢাকাশনিবার , ২৮ অক্টোবর ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

আশাশুনিতে আটদলীয় টুর্ণামেন্টে পাইকগাছার দেবশীষ ফুটবল একাডেমি চ্যাম্পিয়ন

নিউজ.
অক্টোবর ২৮, ২০২৩ ৩:৫৫ অপরাহ্ণ
Link Copied!

বিএম আলাউদ্দীন, আশাশুনি (সাতক্ষীরা): আশাশুনি উপজেলার দরগাহপুরে আটদলীয় ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে দরগাহপুর শেখ রাসেল মিনি স্টেডিয়ামে অনুষ্ঠিত এ ফাইনাল খেলায় পাইকগাছা উপজেলার দেবাশীষ ফুটবল একাডেমি ও আশাশুনি উপজেলার মহিষাডাঙ্গা বলাকা যুব সংঘ পরষ্পরের মুখোমুখি হয়।
আকর্ষণীয় এই খেলায় নির্ধারিত সময়ে উভয় দল কোন গোল করতে না পারায় খেলাটি টাইব্রেকারে গড়ায়। টাইব্রেকারে দেবাশীষ ফুটবল একাডেমি ৪-২ গোলের ব্যবধানে মহিষাডাঙ্গা বলাকা যুব সংঘকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। মনোমুগ্ধকর এই খেলাটি পরিচালনা করেন, রাজু আহমেদ, ইয়ামিন হোসেন ও রাহুল সরকার। ধারাভাষ্যে ছিলেন, আশরাফ হোসেন ও সালাম সরদার। দরগাহপুর স্পোর্টিং ক্লাবের আয়োজনে এসময় সাবেক ফুটবলার ও রেফারি শেখ মতলুবর রহমান, আশাশুনি প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক প্রভাষক শেখ আশিকুর রহমান আশিক, দরগাহপুর ইউপির প্যানেল চেয়ারম্যান শেখ আসাদুজ্জামান মুকুল, সাবেক ফুটবলার শেখ আশরাফুল হক, আশরাফুল আলম বুলু, শেখ তাজমিনুর রহমান রহমান রাজিব, জিএম মুজিবর রহমান, জাহাঙ্গীর আলম মিতু, মীর রেজাউল করিম কাজল, শেখ দিদারুল আলম, শেখ আব্দুল আহাদ অলিদ, শেখ শফিকুল ইসলাম, শেখ মিরাজ উদ্দীন, শেখ আরিফুর রহমান, শেখ মুরসালিনসহ দর্শকবৃন্দ উপস্থিত ছিলেন। খেলা শেষে বিজয়ী ও পরাজিত দলের হাতে পুরষ্কার তুলে দেন অতিথিবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।