ঢাকাবৃহস্পতিবার , ২ নভেম্বর ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

কালিগঞ্জে সাংবাদিক সাদেকুর রহমানের মায়ের মৃত্যু, শোক জ্ঞাপন

নিউজ.
নভেম্বর ২, ২০২৩ ৭:২৩ পূর্বাহ্ণ
Link Copied!

ফজলুল হক, কালিগঞ্জ (সাতক্ষীরা): সাতক্ষীরার কালিগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি, রিপোর্টার্স ক্লাবের সহ-সভাপতি এবং সাতক্ষীরা থেকে প্রকাশিত দৈনিক হৃদয়বার্তা পত্রিকার কালিগঞ্জ ব্যুরো প্রধান বিশিষ্ট ব্যবসায়ী শেখ সাদেকুর রহমানের মাতা হামিদা খাতুন (৫৫) আর নেই (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। হৃদরোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় বুধবার (১নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে উপজেলার মথুরেশপুর ইউনিয়নের ছনকা গ্রামে অবস্থিত নিজস্ব বাসভবনে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্বামী, ৩ ছেলে, ৫ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
বৃহস্পতিবার (২ নভেম্বর) বাদ জোহর জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে মরহুমার দাফন সম্পন্ন হয়েছে। হামিদা খাতুন উত্তর ছনকা গ্রামের শেখ আব্দুস সবুরের স্ত্রী।

রিপোর্টার্স ক্লাবের সহ-সভাপতি শেখ সাদেকুর রহমানের মায়ের মৃত্যুতে রিপোর্টার্স ক্লাবের সভাপতি সহকারী অধ্যপক নিয়াজ কওছার তুহিন, সাধারণ সম্পাদক শেখ ইকবাল আলম বাবলুসহ সকল সদস্যবৃন্দ এবং কালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শেখ আব্দুল হামিদ, সাধারণ সম্পাদক শেখ শাওন আহমেদ সোহাগ, সাংগঠনিক সম্পাদক আরাফাত আলীসহ সকল সদস্যবৃন্দ গভীর শোক জ্ঞাপন করেছেন। এক শোকবার্তায় তারা মরহুমার রূহের মাগফিরাত কামনা করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জানিয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।