ঢাকাসোমবার , ৬ নভেম্বর ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

শ্বশুরবাড়ি ফেরা হল না পাইকগাছার নববধূ আয়শা খাতুনের

নিউজ.
নভেম্বর ৬, ২০২৩ ১২:৪৬ অপরাহ্ণ
Link Copied!

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি: খুলনার পাইকগাছায় শশুরবাড়ি ফেরার সময় সড়ক দুর্ঘটনার নববধূ আয়শা খাতুনের (১৭) মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার আগড়ঘাটা ভেদামারী মোড়ে। নিহত আয়শা খাতুন উপজেলার প্রতাপকাটী গ্রামের কাকড়া ব্যবসায়ী সাদ্দাম হোসেনের স্ত্রী।
নিহতের পরিবার ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানাগেছে, ঘটনার দিন আয়শা খাতুন ও স্বামী মোটর সাইকেল যোগে রাড়ুলী বাবার বাড়ি থেকে শশুরবাড়ি প্রতাপকাটী যাচ্ছিলেন। পথিমধ্যে পাইকগাছা উপজেলার ভেদামারী মোড় নামক স্থানে তারা দুর্ঘটনার শিকার হন। এসময় মোটরসাইকেলের পিছনে থাকা আয়শা খাতুন রাস্তার উপর ছিটকে পড়ে। একই সময়ে পাইকগাছা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাস (সাতক্ষীরা-জ ০৪-০০৬১) এসে আয়শা খাতুনকে চাপা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। এসময় তার স্বামী অপর পাশে পড়ে গিয়ে প্রাণে বেঁচে গেলেও সে গুরুতর আহত হয়েছেন। এ ঘটনায় সেখানে উপস্থিত উৎসুক জনতা তাৎক্ষণিক ঘাতক বাসসহ চালক ও হেলপারকে আটক করে। খবর পেয়ে পাইকগাছা থানা ও কপিলমুনি ফাঁড়ি পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতের লাশ উদ্ধারপূর্বক জনতার হাতে আটক বাস, বাসের চালক ও হেলপারকে আটক করে কপিলমুনি ফাঁড়িতে নিয়ে আসে। সর্বশেষ এ ঘটনায় নিহতের বাবার বাড়ি ও শশুরবাড়িতে শোকের মাতম চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।