ঢাকাসোমবার , ২০ নভেম্বর ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

শ্যামনগরের মুন্সীগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যক্ষের পিতা সড়ক দুর্ঘটনায় নিহত, শোক

নিউজ.
নভেম্বর ২০, ২০২৩ ৫:১১ অপরাহ্ণ
Link Copied!

এস,এম গোলাম ফারুক: সাতক্ষীরার শ্যামনগর উপজেলার মুন্সীগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোস্তফা আব্দুল হামিদের পিতা ও ৭ নং মুন্সীগঞ্জ ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের সাবেক মেম্বর ফজলুর রহমান গাজী(৮০) সোমবার (২০ নভেম্বর) সড়ক দুর্ঘটনায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।

পারিবারিক সূত্রে জানা গেছে, ফজলুর রহমান সোমবার বেলা দুইটার দিকে মুনছুর সরদার গ্যারেজ থেকে বাড়ি ফেরার পথে পিছন থেকে একটি দ্রুতগতির মোটরসাইকেল তাকে ধাক্কা দিলে তিনি পড়ে যেয়ে আহত হন।
পরবর্তীতে চিকিৎসাধীন অবস্হায় সন্ধ্যা ছয়টার দিকে তিনি নিজ বাড়িতে ইন্তেকাল করেন।
ফজলুর রহমান উপজেলার মুন্সীগঞ্জ মধ্যপাড়া গ্রামের মরহুম আক্কাজ আলী গাজীর ছেলে এবং কালিগঞ্জ রিপোর্টার্স ক্লাবের যুগ্ম সম্পাদক এসএম গোলাম ফারুক এর মামা।
মৃত্যুকালে তিনি স্ত্রী,দুই ছেলে ও পাঁচ মেয়েসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।
মরহুমের জানাজা নামাজ আগামীকাল মঙ্গলবার জোহরবাদ মুন্সীগঞ্জ কলেজ ময়দানে অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।
এতিকে কালিগঞ্জ রিপোর্টার্স ক্লাবের যুগ্ম সম্পাদক এসএম গোলাম ফারুকের মামার মৃত্যুতে রিপোর্টার্স ক্লাবের সভাপতি সহকারী অধ্যাপক নিয়াজ কওছার তুহিন ও সাধারণ সম্পাদক শেখ ইকবাল আলম বাবলুসহ সকল সাংবাদিকবৃন্দ গভীর শোক জ্ঞাপন করেছেন। এক শোকবার্তায় সাংবাদিকবৃন্দ মরহুমের রূহের মাগফিরাত কামনা করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জানিয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।