ঢাকাবৃহস্পতিবার , ২৩ নভেম্বর ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

দেবহাটায় ডায়াবেটিস ও উচ্চ রক্তচাপ শনাক্তকরণ ক্যাম্প

নিউজ.
নভেম্বর ২৩, ২০২৩ ১২:০০ অপরাহ্ণ
Link Copied!

দেবহাটা (সাতক্ষীরা) প্রতিনিধি:  সাতক্ষীরা জেলার দেবহাটা  উপজেলার কুলিয়া, পারুলিয়া ও নওয়াপাড়া ইউনিয়নের প্রত্যন্ত এলাকার কমিউনিটি ক্লিনিকে এ মেডিকেল ক্যাম্প পরিচালিত হয়েছে। বেসরকারি উন্নয়ন সংস্থা আশার আলো’র বাস্তবায়নে এবং আমেরিকেয়ারস ফাউন্ডেশন ইনকর্পোরেটেড’র অর্থায়নে বাংলাদেশের স্থানীয় স্বাস্থ্যকেন্দ্র সমৃদ্ধকরণ প্রকল্পের আওতায় ১২৫৩ জন নারী ও পুরুষের ডায়াবেটিস এবং ৩৭৭ জনকে উচ্চ রক্তচাপ নির্ণয়ে পরীক্ষা-নীরিক্ষা করা হয়।
ক্যাম্পে উপস্থিত ছিলেন আশার আলো’র নির্বাহী পরিচালক আবু আব্দুল্লাহ আল আজাদ, প্রকল্প সুপারভাইজার শেখ ইকবাল হোসেন, হিসাবরক্ষক ফজলুল হক, স্বাস্থ্যকর্মী  রবিউল ইসলাম, আল-আমিন হোসেন, মাধবী মন্ডল, রিক্তা পারভীন, রাকিবা সুলতানা, শেফালি পারভীন, রবিউল ইসলাম, ফজলুল হকসহ দাতা ও বাস্তবায়কারি সংস্থার বিভিন্ন পর্যায়ের নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আটশতবিঘা কমিউনিটি ক্লিনিক, শোশাডাঙ্গা কমিউনিটি ক্লিনিক, কাঠমহল কমিউনিটি ক্লিনিক, সুবর্ণাবাদ কমিউনিটি ক্লিনিক, নাংলা কমিউনিটি ক্লিনিকের আওতায় ডায়বেটিস ও উচ্চ রক্তচাপ শনাক্তকরণ ক্যাম্প  অনুষ্ঠিত হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।