ঢাকামঙ্গলবার , ২৮ নভেম্বর ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

শ্যামনগরে আওয়ামী লীগের দলীয় প্রার্থী আতাউল হক দোলনকে গণসংবর্ধনা

নিউজ.
নভেম্বর ২৮, ২০২৩ ২:০৯ অপরাহ্ণ
Link Copied!

শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধি: আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাতক্ষীরা-০৪ (শ্যামনগর-কালিগঞ্জ আংশিক) আসনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় প্রার্থী এস.এম. আতাউল হক( দোলন):কে মনোনীত করায় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনা কে ধন্যবাদ জ্ঞাপন এবং মনোনীত প্রার্থীকে গণসংবর্ধনা প্রদান করা হয়েছে। ২৮ নভেম্বর ( মঙ্গলবার) বিকাল ৫টায় শ্যামনগর পরিবহন বাসস্ট্যান্ডে বাংলাদেশ আওয়ামী লীগ-শ্যামনগর উপজেলা শাখার আয়োজনে এ অনুষ্ঠান উপলক্ষে প্রত্যন্ত গ্রাম দূর দূরান্ত থেকে হাজার হাজার নেতাকর্মী ও শ্যামনগর-কালিগঞ্জবাসীর সর্বস্রেনির জনগণ স্বতস্ফুর্ত অংশগ্রহনে সহস্রাধিক মটর সাইকেল, মাইক্রো, পিকআপ শোভা যাত্রা করে কালিগঞ্জ থেকে এস.এম. আতাউল হক( দোলন) কে ফুলেল শুভেচ্ছায় বরণ করে শ্যামনগরে নিয়ে আসেন।
বাংলাদেশ আওয়ামী লীগের শ্যামনগর
উপজেলা শাখার সিনিয়র সহ-সভাপতি অধ্যক্ষ জাফরুল আলম বাবুর সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদ স ম আব্দুস সাত্তারের সঞ্চলনায় অনুষ্ঠানে আবেগঘন পরিবেশে হাজার হাজার মানুষের ঢল নামে।
শ্যামনগর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান এস এম আতাউল হক দোলনকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনা কর্তৃক সাতক্ষীরা-০৪ আসনে নৌকার প্রার্থী হিসেবে মনোনয়ন প্রদান করায় আগামী ৭ জানুয়ারী ২০২৪ দ্বাদশ সংসদ নির্বাচনে অংশগ্রহণের জন্য নির্বাচনী এলাকায় ভোটের আমেজ জমজম সৃষ্টি হয়েছে।
অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি এস এম আতাউল হক দোলন প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, সকল মতানৈক্য বিবেদ ভুলে গিয়ে নৌকা প্রতিক বিজয়ী করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালীকরণে স্ব-স্ব অবস্থান থেকে কাজ করতে হবে।
অনুষ্ঠানে প্রধান অতিথি সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এ, কে, ফজলুল হক সহ জেলা, উপজেলা, ইউনিয়ন-আওয়ামীলীগ ও এর অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, নেতাকর্মী ও তার শুভাকাঙ্খীবৃন্দ উপস্থিত ছিলেন। সাতক্ষীরা জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গাজী গোলাম মোস্তফা (বাংলা ) নেতৃত্বে শতশত মটর সাইকেল শোভা যাত্রায় ছবি সম্বলিত প্লাকার্ড, ব্যানার ও ব্যাজ সকলের নজর কাড়ে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।