ঢাকাসোমবার , ১১ ডিসেম্বর ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

কালিগঞ্জের দক্ষিণ শ্রীপুরে ইউপি সদস্য আনিছুর রহমান আর নেই

নিউজ.
ডিসেম্বর ১১, ২০২৩ ৩:৩৪ অপরাহ্ণ
Link Copied!

ফজলুল হক, কালিগঞ্জ (সাতক্ষীরা): সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার ৪নং দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের ০৮নং ওয়ার্ডের সদস্য আনিছুর রহমান মোড়ল আর নেই (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। সোমবার (১১ ডিসেম্বর) রাত আনুমানিক ২টায় নিজস্ব বাসভবনে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন। আছর বাদ জানাজা শেষে নিজস্ব পারিবারিক কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন হয়েছে।আনিছুর রহামানের মৃত্যুতে পরিবার ও এলাকায় শোকে ছায়া নেমে এসেছে।
জানাজার নামাজে উপস্থিত ছিলেন কালিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান চেয়ারম্যান সাঈদ মেহেদী,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শেখ মেহেদী হাসান সুমন, রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক ও ক্রীয়া বিষয়ক সম্পাদক শেখ ইকবাল আলম বাবলু।
অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ইউপি সদস্য রেজাউল ইসলাম রেজা,আব্দুল গাজী,হাবিবুল্লাহ রহমান পুটু,মনিরুল ইসলাম মন্টু,দক্ষিণ শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফছার উদ্দিন,সাবেক ইউপি সদস্য মোঃ আব্দুল লতিফ,আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি মেহেদী হাসান,দক্ষিণ শ্রীপুর ইউনিয়ন বিএনপি যবু দলের সভাপতি শহিনুর রহমান শাহিন প্রমুখ।
জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার পিতার কবরের পাশে দাফন সম্পন্ন করা হয়েছে। জানাজার নামাজ পরিচালনা করেন হাফেজ মাওলানা মোঃ মনিরুল ইসলাম আশেকী, মাওলানা মোঃ রহমত আলী, হাফেজ মাওলানা মোঃ মাহবুবুর রহমান।
পরিবারের সুত্র জানা গেছে কলকাতা ব্যাঙ্গালোর সহ বাংলাদেশের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। অবশেষে তার নিজস্ব বাসভবনে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৬ বছর। তিনি মাতা, স্ত্রী, দুই কন্যা ও ভাই, বোনসহ অসংখ্য আত্মীয় স্বজন ও বহু গুণগ্রাহী রেখে গেছেন।
শোকাহত পরিবারকে সমবেদনা জানাতে দলমত নির্বিশেষে সর্বস্তরের বিভিন্ন শ্রেণি পেশার মানুষ ছুটে আসেন মরহুমের বাসভবনে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।