ঢাকাবৃহস্পতিবার , ২১ ডিসেম্বর ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

আশাশুনির বড়দলে বীর মুক্তিযোদ্ধা গফুর ফকিরকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

নিউজ.
ডিসেম্বর ২১, ২০২৩ ১:১৭ অপরাহ্ণ
Link Copied!

বিএম আলাউদ্দীন, আশাশুনি (সাতক্ষীরা):
আশাশুনি উপজেলার বড়দল ইউনিয়নের জামলনগর গ্রামের বীর মুক্তিযোদ্ধা আঃ গফুর ফকিরকে রাস্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৮৫) বছর। মৃতকালে তিনি স্ত্রী, ২ পুত্র সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মঙ্গলবার যোহর নামাজ বাদ জামলনগর উত্তর পাড়া জামে মসজিদ চত্বরে গার্ড অব অনার ও জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।
সে জামালনগর গ্রামের মৃত রহিম বক্স ফকিরের ছোট পুত্র বীরমুক্তিযোদ্ধা আব্দুল গফুর ফকির সোমবার রাত ১১ টায় নিজ বাসভবনে ইন্তেকাল করেন (ইন্নলিল্লাহি অইন্না ইলায়হি রাজেউন)।
নির্বাহী ম্যাজিস্ট্রেট বাপ্পি দত্ত রনি সরকারি প্রতিনিধি হিসাবে ও সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আঃ হান্নান কফিনে জাতীয় পতাকা ও পুষ্পস্তবক প্রদান করেন। পুলিশের একটি চৌকশ দল রাস্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান শেষে নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। ইমামতি করেন মরহুমের বড়ো ছেলে হাফেজ ও পুলিশ কর্মকর্তা আকরাম হোসেন। এসময় ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আঃ ছাত্তার গাজীসহ বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, স্থানীয় জন প্রতিনিধি, আলেম, হাজী, শিক্ষকসহ সর্বস্তরের মানুষ উপস্থিত ছিলেন। জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মরহুমকে দাফন করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।