ঢাকাশুক্রবার , ৫ জানুয়ারি ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

হাফেজ ও সাংবাদিক জিএম আব্বাস উদ্দিনের পিতার জানাজা সম্পন্ন 

নিউজ.
জানুয়ারি ৫, ২০২৪ ৩:২৬ অপরাহ্ণ
Link Copied!

অনলাইন ডেস্ক: আজ ৫ জানুয়ারী (শুক্রবার) জুমআর নামাজের পর সিদ্দিকিয়া আমিনিয়া জামে মসজিদের মাঠে হাফেজ জিএম আব্বাস উদ্দিনের পিতা মরহুম রহিম বক্স গাজীর জানাজা নামাজ সম্পন্ন হয়েছে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৫ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী সালেহা বেগম, এক পুত্র হাফেজ জি এম আব্বাস উদ্দিন, তিন কন্যা আনজুয়ারা, মনজুয়ারা, রেহেনা খাতুনসহ অসংখ্য  আত্মীয়-স্বজন রেখে মহান আল্লাহতালার ডাকে সাড়া দিয়ে শুক্রবার ভোর ৬ টায ০৮ মিনিটে পৃথিবী ছেড়ে চলে যান (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। মরহুমের জানাজায নামাজে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান সবুজ, দেখতে এসেছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান স্পর্শ, জেলা পরিষদের সাবেক সদস্য আল ফেরদাউস আলফা, সখিপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ ফারুক হোসেন রতন, বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুল গনির পুত্র আব্দুর রাজ্জাক রনি, সখিপুর ইউনিয়ন চেয়ারম্যান সাইফুল ইসলাম, সখিপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মইনুদ্দিন ময়না, সখিপুর আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা ইয়াকুব আলী, মরহুমের পৌত্র মাওলানা জুবায়ের বিনা আব্বাস, নাতি জামাই মাওলানা মাসুম বিল্লাহ, ভোমরা স্থলবন্দর প্রেসক্লাবের সভাপতি তৌহিদুল তৌহিদ, সদস্য সাইফুল ইসলাম, আফজাল হোসেন, তপন কুমার বিশ্বাস, ঝরনা রানী মন্ডল, বীর মুক্তিযোদ্ধা সাবুর আলী, বীর মুক্তিযোদ্ধা ইছাক আলী, বীর মুক্তিযোদ্ধা ওয়াজেদ আলী, বীর মুক্তিযোদ্ধা আমেদ আলী, ৭ নং ইউপি সদস্য ডাক্তার নজরুল ইসলাম, সাবেক ইউপি সদস্য মোনাজাত আলী, মাওলানা আব্দুর রাজ্জাক, চীনেডাঙ্গা জামে মসজিদের ইমাম গ্রামবাসী এলাকাবাসী ও আত্মীয়-স্বজন ও মাদ্রাসা ছাত্রবৃন্দ।
এদিকে সময় নিউজ ২৪ ডটকম এবং বিডি নিউজ-টিভি ডটকম এর দেবহাটা উপজেলা প্রতিনিধি জিএম আব্বাস উদ্দীনের পিতার মৃত্যুতে পত্রিকার সম্পাদক, নির্বাহী সম্পাদক, সহকারী সম্পাদক ও বার্তা সম্পাদকসহ পত্রিকার সাথে সংশ্লিষ্ট সকলের পক্ষ থেকে গভীর শোক জ্ঞাপন করা হয়েছে। এক শোকবার্তায় তারা মরহুম রহিম বক্স গাজীর রূহের মাগফিরাত কামনা করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জানিয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।