ঢাকাসোমবার , ৮ জানুয়ারি ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

আশাশুনিতে সাংবাদিক বোরহান উদ্দিন বুলুর মায়ের দাফন সম্পন্ন 

নিউজ.
জানুয়ারি ৮, ২০২৪ ১:১৩ অপরাহ্ণ
Link Copied!

বিএম আলাউদ্দীন, আশাশুনি (সাতক্ষীরা):
আশাশুনি প্রেসক্লাবের সাবেক ক্রীড়া সম্পাদক সিনিয়র সাংবাদিক বোরহান উদ্দীন বুলুর মাতা ও উপজেলার খাজরা ইউনিয়নের কাপসন্ডা গ্রামের মৃত. জহির উদ্দীনের স্ত্রী জোহরা খাতুনের দাফন সম্পন্ন হয়েছে।
তিনি শনিবার ভোর ৩টা ৪০ মিনিটে নিজ বাসভবনে বার্ধক্যজনিত কারণে শেষ নি:শ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। মৃতকালে তার বয়স হয়েছিল ১০৮ বছর। মৃত্যুকালে ৩ পুত্র ও ২ কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। রোববার বাদ জোহর বাড়ির পার্শ্ববর্তী মাঠে জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। জানাজা নামাজে ঈমামতি করেন, কাপসন্ডা জামে মসজিদের ঈমাম মাও: মুনছুর আহম্মেদ। জানাযায় খাজরা ইউপি চেয়ারম্যান আল. শাহনেওয়াজ ডালিম, আশাশুনি প্রেসক্লাবের সাবেক সভাপতি এস এম আহসান হাবিব, সাবেক যুগ্ম-সম্পাদক শরিফুল ইসলাম মুকুল শিকারী, সাংগঠনিক সম্পাদক প্রভাষক শেখ আশিকুর রহমান, সাবেক কোষাধ্যক্ষ নুর আলম, সাংবাদিক বাহাবুল হাসনাইন, ফায়জুল কবির, বিএম আলাউদ্দীনসহ জনপ্রতিনিধি, সাংবাদিক, স্থানীয় মুসল্লিবৃন্দ ও মরহুমার স্বজনবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।