ঢাকাশনিবার , ১৩ জানুয়ারি ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

কালিগঞ্জে বীরমুক্তিযোদ্ধা শিক্ষকের বাড়িতে চেতনানাশক স্প্রে করে লুটপাট

নিউজ.
জানুয়ারি ১৩, ২০২৪ ২:৪১ অপরাহ্ণ
Link Copied!

নিয়াজ কওছার তুহিন: সাতক্ষীরার কালিগঞ্জে প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক বীরমুক্তিযোদ্ধা এসএম মমতাজ হোসেন মন্টু ও তার স্ত্রীকে অজ্ঞান করে লুটপাট করেছে দুর্বৃত্তরা। এঘটনায় ভুক্তভোগী বীরমুক্তিযোদ্ধা বাদী হয়ে শনিবার (১৩ জানুয়ারী) থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, বীরমুক্তিযোদ্ধা এসএম মমতাজ হোসেন মন্টু (৬৯) ও তার স্ত্রী শাকিালতুন নাহার (৫৩) গত ১০ জানুয়ারী দিবাগত রাতে ভবনের নিচতলায় এবং দোতলায় তাদের মেয়ে সুমাইয়া আফরোজ (৩৫) রাতের খাবার খেয়ে ঘুমাতে যান। গভীর রাতে অজ্ঞাত চোরচক্র চেতনানাশক স্প্রে করে তাদের দু’জনকে অজ্ঞান করে বসতঘরের গ্রীল কেটে ভিতরে প্রবেশ করে। এ সময় তারা স্টীলের আলমারীর তালা ভেঙ্গে ৫ ভরি স্বর্ণালংকার, নগদ ৩০ হাজার টাকা, জমির দলিল, ব্যাংকের চেক ও মুল্যবান কাগজপত্র চুরি করে নিয়ে যায়। সকাল ৯ টার দিকে দোতলায় থাকা সুমাইয়া আফরোজ বাড়ির নিচতলায় এসে তার মা ও বাবাকে অজ্ঞান অবস্থায় এবং ঘরের জিনিসপত্র এলোমেলো দেখতে পান। পরে তাদের দু’জনকে প্রতিবেশীদের সহযোগিতায় স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে যান। অজ্ঞাতনামা চোরেরা ৫লাখ টাকার স্বর্ণালংকার ও ৩০ হাজার টাকাসহ মূল্যবান কাগজপত্র নিয়ে গেছে বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে।

অভিযোগ পাওয়াার বিষয়টি নিশ্চিত করে কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহীন বলেন, বিষয়টি তদন্তপূর্বক প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।