ঢাকাবৃহস্পতিবার , ১৮ জানুয়ারি ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

পত্নীতলা প্রেসক্লাবের সাবেক যুগ্ম-সাধারন সম্পাদকের মৃত্যুবার্ষিকী পালিত 

নিউজ.
জানুয়ারি ১৮, ২০২৪ ১২:১৯ অপরাহ্ণ
Link Copied!

তানভীর চৌধুরী, নওগাঁ প্রতিনিধি: নওগাঁর পত্নীতলা প্রেসক্লাবের সাবেক যুগ্ম-সাধারন সম্পাদক, দৈনিক যায়যায়দিন ও দৈনিক নতুন প্রভাতের পত্নীতলা প্রতিনিধি, পত্নীতলা ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি এবং নজিপুর মহিলা কলেজের প্রভাষক আতাউর রহমান চৌধুরী (দুলাল) এর ১২তম মৃত্যু বার্ষিকী বৃহস্পতিবার পালিত হয়েছে।
এ উপলক্ষে বৃহস্পতিবার তাঁর বড় ভাই উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি ও পত্নীতলা প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব বুলবুল চৌধুরীর নজিপুর নিজ বাসভবনে কোরআন তেলোয়াত ও দোয়া মাহফিল শেষে বিকালে পারিবারিক কবরস্থানে তাঁর রুমের মাগফেরাত কামনা করে কবর জিয়ারত করা হয়।
এসময় উপস্থিত ছিলেন তাঁর বড় ভাই উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি ও পত্নীতলা প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব বুলবুল চৌধুরী, আলহাজ্ব মাওলানা খয়বর আলী, পত্নীতলা প্রেসক্লাবের অন্যান্য সদস্যবর্গ, পত্নীতলা ইমারত নির্মান শ্রমিক ইউনিয়নের সদস্যবর্গ সহ আত্নীয়-স্বজন ও গুণগ্রাহী প্রমূখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।