ঢাকাসোমবার , ২৯ জানুয়ারি ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

কালিগঞ্জ বড়শিমলা কারবালা মাধ্যমিক বিদ্যালয়ে অভিভাবক ও মা সমাবেশ 

নিউজ.
জানুয়ারি ২৯, ২০২৪ ৪:১১ অপরাহ্ণ
Link Copied!

নিয়াজ কওছার তুহিন: “শিখন হবে অভিজ্ঞতায়,মূল্যায়ন হবে যোগ্যতায়” এই প্রতিপাদ্যকে সামনে রেখে কালিগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী বড়শিমলা কারবালা মাধ্যমিক বিদ্যালয়ে নতুন কারিকুলাম বাস্তবায়নের লক্ষ্যে অভিভাবক ও মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৯ জানুয়ারি) সকাল ১১ টায় বিদ্যালয়ের জহুরুল হক অডিটোরিয়ামে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।বিদ্যালয়ের প্রধান শিক্ষক গাজী মিজানুর রহমানের সার্বিক ব্যবস্থাপনায় এবং বিদ্যালয়ের সভাপতি ও কালিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সাঈদ মেহেদীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য কালিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপঙ্কর দাশ।
সহকারী শিক্ষক আব্দুল্লাহ আল মামুনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য প্রদান করেন কালিগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো: আজাহার আলী, বিদ্যালয়ের দাতা সদস্য শেখ রফিকুল ইসলাম।
 এছাড়াও বিদ্যালয়ের অভিভাবকদের মধ্যে মো: ফারুক হোসেন, সবুজ হোসেন ও শিমু বক্তব্য প্রদান করেন।
এসময় উপস্থিত ছিলেন কালিগঞ্জ রিপোর্টার ক্লাবের সভাপতি সহকারী অধ্যাপক নিয়াজ কওছার তুহিন, সাংগঠনিক সম্পাদক শেখ শাওন আহমেদ সোহাগ, সাংবাদিক শেখ শরিফুল ইসলাম,  শিমুল হোসেন, সহকারী প্রধান শিক্ষক লফনাজ পারভিন, সিনিয়র শিক্ষক রবীন চন্দ্র লস্কার, ব্রজেন কুমার মন্ডল, সুব্রত সরকার প্রমুখ।
অভিভাবক ও মা সমাবেশে বক্তারা বলেন, আপনার সন্তানকে সুশিক্ষার জন্য আপনাকে সচেতন হবে। নতুন কারিকুলাম বাস্তবায়নের জন্য অভিভাবক ও শিক্ষক সমাবেশের মাধ্যমে তাদের দুর্বল দিকগুলো চিহ্নিত করতে হবে। এছাড়াও   তিন শতাধিক অভিভাবক, গণমাধ্যম কর্মী ও এলাকার সুধীজন উপস্থিত ছিলেন।
ছবির ক্যাপশন: কালিগঞ্জ বড়শিমলা কারবালা মাধ্যমিক বিদ্যালয়ে অভিভাবক ও মা সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সাঈদ মেহেদী।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।