ঢাকাশুক্রবার , ১৬ ফেব্রুয়ারি ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

সাতক্ষীরার কালিগঞ্জে পিকআপের ধাক্কায় যুবকের মৃত্যু 

নিউজ.
ফেব্রুয়ারি ১৬, ২০২৪ ৮:২৬ পূর্বাহ্ণ
Link Copied!

নিয়াজ কওছার তুহিন: সাতক্ষীরার কালিগঞ্জে দ্রুতগতির পিকআপের ধাক্কায় লুৎফর রহমান (২৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত ১০ টার দিকে উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের উত্তর রঘুনাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের রাস্তায় এ দুর্ঘটনা ঘটে।  নিহত লুৎফর রহমান উত্তর রঘুনাথপুর গ্রামের রফিকুল ইসলাম সরদারের ছেলে।
স্থানীয় ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, লুৎফর রহমান বাইসাইকেলে বাড়ি ফেরার পথে উত্তর রঘুনাথপুর প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌছালে বিপরীত দিক থেকে আসা মুরগী বহনকারী একটি পিকআপের ধাক্কায় গুরুতর আহত হন। লুৎফর রহমানকে প্রথমে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরবর্তীতে রাত ১২ টার দিকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এলাকাবাসী ঘাতক পিকআপটি (ঢাকা মেট্রো ন২১-০৬৩৩) আটক করলেও এর চালক পালিয়ে গেছে।
থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনায় জড়িত পিকআপটি থানায় আনা হয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন আছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।