ঢাকাশনিবার , ১৭ ফেব্রুয়ারি ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

ডুমুরিয়ায় চলো স্কুলে যাই ক্যাম্পেইন অনুষ্ঠিত

নিউজ.
ফেব্রুয়ারি ১৭, ২০২৪ ১২:০৪ অপরাহ্ণ
Link Copied!

ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি: “চলো স্কুলে যাই”প্রতিপাদ্যকে সামনে রেখে আগামী ২৪ ফেব্রয়ারি আন্তর্জাতিক শিক্ষা দিবস উপলক্ষে এক আলোচনা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার সকালে ডুমুরিয়া উপজেলার বরাতিয়া ম্যাথোডিস্ট চার্জ মিলনায়তনে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন,রেভা যাকোব সরকার। মধ্য ও দক্ষিণ বাংলাদেশ শিশু উন্নয়ন প্রকল্প বরাতিয়া, বিডি’র আয়োজনে কম্প্যাশন ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর সহযোগিতায় আয়োজিত অনুষ্ঠানে প্রকল্প পরিচালক প্রদীপ দাসের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খর্ণিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাধন কুমার মুখার্জি।
বিশেষ অতিথির বক্তব্যে রাখেন,শিক্ষক নাদিরা খাতুন,শিক্ষক তুষার দাশ,শিক্ষক বিশ্বজিৎ দত্ত,শিক্ষক বাসন্তী রানী সরদার,স্বাস্থ্যকর্মী পুস্প রানী রায়,সাংবাদিক শেখ আব্দুস সালাম,ম্যাথডিস্ট পালক রেভারেন জন বারই, টুম্পা হালদার প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।