ঢাকাশনিবার , ১৭ ফেব্রুয়ারি ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

বাগেরহাটের রামপালে গৃহবধূকে মৎস্যঘেরে ধর্ষণ

নিউজ.
ফেব্রুয়ারি ১৭, ২০২৪ ৭:৩৯ পূর্বাহ্ণ
Link Copied!

এ এইচ নান্টু, বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের রামপালে ৩৬ বছর বয়সী এক গৃহবধূকে ধর্ষণ করেছে দুর্বৃত্তরা।
গত বুধবার (১৪ ফেব্রুয়ারি) দিবাগত গভীর রাতে বাগেরহাটের রামপাল উপজেলার চ্যাটার্জীখালী এলাকায় একটি মৎস‍্য ঘেরে এ ঘটনা ঘটে। খবর পেয়ে রামপাল থানা পুলিশ ঘটনাস্থল থেকে নির্যাতনের শিকার গৃহবধূকে  উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে প্রেরণ করেছে।
এ ঘটনায় গৃহবধূর স্বামী আলামিন বাদী হয়ে রামপাল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।
পুলিশ সূত্রে জানাযায়, ঐ নারী এবং তার স্বামী রামপাল উপজেলার চ্যাটার্জীখালী এলাকার এক ব্যক্তির মৎস্য ঘেরে পাহারাদার হিসেবে কাজ করেন। বুধবার রাতে ঐ নারী এবং তার স্বামী খাওয়ার পর ঘেরের বাসায় ঘুমাতে যান। জরুরি কাজে স্বামী বাইরে গেলে তার স্ত্রী ঘেরের বাসায় একা থাকেন। সুযোগবুঝে অজ্ঞাতনামা এক ব্যক্তি ঘেরের বাসায় ঢুকে ওই নারীকে ধর্ষণ করে। তবে ধর্ষককে চিনতে পারেননি তিনি।
রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোমেন দাসের কাছে এবিষয়ে জানতে চাইলে তিনি বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। গৃহবধূকে উদ্ধার করে মেডিকেল করার জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এবিষয়ে অজ্ঞাতনামা ব্যক্তিকে আসামি করে একটি মামলা দায়ের হয়েছে।আসামিকে সনাক্তের জোর চেষ্টা চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।