ঢাকাবুধবার , ২৮ ফেব্রুয়ারি ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

আশাশুনির শ্রীউলায় সড়ক দুর্ঘটনায় ইসলামী বক্তা রুহুল আমিন নিহত

নিউজ.
ফেব্রুয়ারি ২৮, ২০২৪ ৫:৩৩ অপরাহ্ণ
Link Copied!

বিএম আলাউদ্দীন, আশাশুনি (সাতক্ষীরা):
দক্ষিণ বঙ্গের স্বনামধন্য ইসলামী বক্তা আশাশুনি উপজেলার শ্রীউলা ইউনিয়নের মাড়িয়ালা গ্রামের মাওলানা রুহুল আমিন (৪০) সড়ক দুর্ঘটনায় মৃত্যু বরণ করেছেন। (ইন্না…. রাজিউন)
মঙ্গলবার সকাল ১০টায় শ্রীউলা ইউনিয়নের মাদ্রাসা মোড়ে মোটরসাইকেল দুর্ঘটনায় তিনি গুরুতর আহত হন। এরপর তাকে খুলনা (৫শ শয্যা) মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় বুধবার বেলা ১১: ৫০ মিনিটে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
নিহত মাওঃ রুহুল আমিন মৃত আব্দুল হাকিম মোল্যার ছেলে। জীবদ্দশায় তিনি হাজরাখালী জামে মসজিদের পেশ ঈমাম ও দক্ষিণ অঞ্চলের মধ্যে ইসলামী সুবক্তা হিসেবে পরিচিত ছিলেন। মৃত্যুকালে স্ত্রী, ২ কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার অকাল মৃত্যুতে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক জ্ঞাপন করেন শ্রীউলা  ইউপি চেয়ারম্যান প্রভাষক দীপংকর বাছাড় দীপু, সাবেক চেয়ারম্যান আবু হেনা সাকিল, গাজীপুর কুড়িগ্রাম মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ মিজানুর রহমান, আওয়ামী লীগ নেতা সাইফুল ইসলাম বাবলু, যুবলীগ নেতা আলাউদ্দিন লাকিসহ সর্বস্তরের মানুষ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।